আগে ক্রিকেটাররা নিজেদের বয়স কমিয়ে রাখতেন, মজার মন্তব্য বীরেন্দ্র সেহওয়াগের

Mysepik Webdesk: বিশ্বের অন্যতম সেরা ওপেনারদের মধ্যে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি প্রায়শই ফোটো-ভিডিও শেয়ার করেন, যা বেশ ভাইরালও হয়। রবিবার তিনি এমন একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন, তা বেশ মজাদার এবং একইসঙ্গে ভাইরালও হয়েছে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত জবি জাস্টিন

সেহওয়াগ যে ভিডিওটি শেয়ার করেছেন, তা কিছুটা পুরনো, যখন তিনি লক্ষ্মণের সঙ্গে কমেন্ট্রি বক্সে কথোপকথনে ব্যস্ত ছিলেন। সেহওয়াগ এই ভিডিওতে দু’টি ভিন্ন ভিডিওকে এক করেছেন। প্রথম ক্লিপটি একটি টেস্ট ম্যাচের, যেখানে তিনি মন্তব্য করেছেন এবং তারপরের ভিডিওটি ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে একটি ওডিআই ম্যাচের। বীরুর মন্তব্য দেখে ভি ভি এস লক্ষ্মণ, আকাশ চোপড়া এবং দীপ দাশগুপ্ত বেশ মজা করছেন।

আরও পড়ুন: বাগানে স্প্যানিশ সেন্টার-ব্যাক তিরি

কমেন্ট্রি চলাকালীন সেহওয়াগ স্বীকার করেছেন যে, এর আগে ক্রিকেটার তাঁর বয়স কমিয়ে দিতেন, যাতে তিনি অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে ফিট হতে পারেন এবং তারপরে টিম ইন্ডিয়াতে খেলার সুযোগ পান যাতে। এতে অমিত মিশ্রের বয়স নিয়েও কথা বলেছেন সেহওয়াগ। তিনি ব্যাখ্যা করেছেন যে, অনেক লোক ডকুমেন্টে তাঁদের বয়স কম লেখেন। তবে পরে তিনি তাঁর বক্তব্য পরিষ্কার করেছেন।

আরও পড়ুন: মার্কিন ক্রিকেটার এবার আইপিএলে

এখানে বীরু হাসতে হাসতে অমিত মিশ্র সম্পর্কে বলেছেন যে, কাগজেকলমে তাঁর বয়স ৩৩ বছর হবে, তবে সম্ভবত তিনি ৩৫ বছরের কম হতে পারবেন না। এখানে সেহওয়াগের ধারণা যে, তিনিও তাঁর বয়স হয়তো দু’বছর কমিয়ে রেখেছেন। ক্যারিয়ারে ১০৪ টেস্ট, ২৫১ ওয়ানডে এবং ১৯ টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন বীরু। লক্ষ্মণের ডবল সেঞ্চুরির বিষয়েও এই ভিডিওতে বলতে দেখা গেছে সেহওয়াগকে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *