ভারতের বাজার মাতাতে এল Aprilla SXR 160 ম্যাক্সি স্কুটার

Mysepik Webdesk: অবশেষে অপেক্ষার অবসান। কোম্পানির পূর্বঘোষণা অনুযায়ী ভারতের বাজারে এল Aprilla SXR 160 ম্যাক্সি স্কুটার। ম্যাট ব্ল্যাক, গ্লসি হোয়াইট, ম্যাট ব্ল্যাক, ও গ্লসি রেড এই চারটি রঙে পাওয়া যাবে এই স্কুটার। ভারতের বাজারে এই স্কোয়াটেরটির দাম রাখা হয়েছে ১.২৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। আগে থেকে বুক করতে গেছে ক্রেতাদের ৫,০০০ টাকা দিয়ে অর্ডার করতে হবে। যদিও বেশ কিছুদিন আগেই এই স্কুটারটি ভারতের বাজারে লঞ্চ করার কথা ছিল কিন্তু কোভিড পরিস্থিতির জন্য এটির লঞ্চ পিছিয়ে যায়।

আরও পড়ুন: চিন থেকে ১২ হাজার কোটি টাকার বিদেশি বিনিয়োগের প্রস্তাব ভারতকে

Aprilia SXR 160 | Aprilia SXR 160 Launch Details | #aprilia #apriliasxr160  #sxr160 - YouTube

কী কী বৈশিষ্ট রয়েছে এই স্কুটারে?

Aprilla SXR 160 BS6 ১৬০ সিসির থ্রি ভালভ ফুয়েল ইনজেকশন ইঞ্জিন রয়েছে এই স্কুটারে। এটি সর্বোচ্চ ১০ পিএস পাওয়ার ও ১২ এনএম পর্যন্ত টর্ক উৎপাদন করতে সক্ষম। ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি দেওয়া হয়েছে ৭ লিটার। স্কুটারটিতে রয়েছে ১২ ইঞ্চির অ্যালয় হুইল । সিঙ্গেল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেমের সাথে এর সামনের চাকাতে ২২০ মিমি ডিস্ক ব্রেক ও পিছনের চাকাতে টুইন প্লট ক্যালিপার হাইড্রোলিক ব্রেক রয়েছে।

আরও পড়ুন: লঞ্চ হল OPPO A53 5G স্মার্টফোন, দাম ১৫ হাজারেরও নিচে

Aprilia SXR 160 to be launched soon - Autocar India

এছাড়াও এই স্কুটারে রয়েছে মাল্টিফাংশানাল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার যা স্পিড, টাকোমিটার, ওডোমিটার, এভারেজ ও টপ স্পিড, ফুয়েল ইন্ডিকেশন, ইঞ্জিন অয়েল টেম্পারেচার ইন্ডিকেশন, এবিএস ইন্ডিকেটর ইত্যাদি রিডআউট করবে। মোবাইল কানেক্টিভিটি সিস্টেমটি অ্যাক্সেসরি হিসেবে স্কুটারের সাথে পাওয়া যাবে। এই ম্যাক্সি স্কুটারটির ডিজাইন এলিমেন্ট এবং বডি গ্রাফিক্স দারুন স্টাইলিশ। এতে এলইডি ডিআরএল সমন্বিত টুইন ক্রিস্টাল এলইডি হেডল্যাম্প দেওয়া হয়েছে। স্কুটারটিতে বড়ো উইন্ডস্ক্রিন, হ্যান্ডেলবার, প্রশস্ত ফ্রন্ট অ্যাপরন রয়েছে। এছাড়াও স্কুটারের সিটের নীচে বড়ো স্টোরেজ রয়েছে যেখানে হেলমট সহ একাধিক জিনিসপত্র রাখা যাবে। ইউএসবি চার্জিং পয়েন্ট সহ লকযোগ্য ফ্রন্ট স্প্লিট গ্লাভ বক্সও রয়েছে এই স্কুটারে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *