ইংল্যান্ড বনাম পাকিস্তান: ফের বৃষ্টিবিঘ্নিত ম্যাচে রেজাল্ট নয়, পাওনা টম বেন্টন

Mysepik Webdesk: আয়োজক ইংল্যান্ড এবং পাকিস্তানের মধ্যে টি-২০ সিরিজ শুরু হয়েছে। শুক্রবার তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। তবে ম্যাচটি বৃষ্টির কারণে ফলাফল হয়নি। বৃষ্টির জন্য ১৬.১ ওভারের পরে আর খেলাই হয়নি। টেস্ট সিরিজেও বারবার বৃষ্টির কারণে বাধা পেয়েছিল ক্রিকেট। এবার সেই বৃষ্টির ভ্রূকুটি টি-২০ সিরিজেও।

আরও পড়ুন: জাতীয় ক্রীড়া পুরস্কার ২০২০ Live Update: ৬৫ অ্যাথলেটকে সম্মানিত করবেন রাষ্ট্রপতি

ম্যাঞ্চেস্টারে ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তান অধিনায়ক বাবর আজম টস জিতে ইংল্যান্ডকে ব্যাট করতে পাঠান। ইংল্যান্ডের শুরুটা ভালো হয়নি। উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেরিস্টো (২) ইমাদ ওয়াসিমের শিকার হন। প্রথম উইকেটটি ৩ রানে পতনের পরে ওপেনার টম বেন্টন ৭১ রানের দারুণ জুটি গড়ে তোলেন ডেভিড মালান (২৩)-এর সঙ্গে। টম বেন্টন ৪২ বলে ৭১ রানের একটা ধোয়াদার ইনিংস খেলেন। তাঁর ইনিংসটি সাজানো ছিল চারটে বাউন্ডারি ও পাঁচটা ওভার-বাউন্ডারি দিয়ে।

আরও পড়ুন: দেশের সর্বোচ্চ সম্মান পাওয়ার আগেই কুস্তিগীর ভিনেশ ফোগাট করোনা আক্রান্ত

https://twitter.com/englandcricket/status/1299404632033316866?s=20

হোসে বাটলার এবং জেসন রায়ের অনুপস্থিতিতে ২১ বছর বয়সি ওপেনার বেন্টন দুর্দান্ত সুবিধা নিয়ে টি-২০ আন্তর্জাতিক ম্যাচে প্রথম অর্ধশতক করেন। বেন্টন যখন আউট হন, ইংল্যান্ডের স্কোর ছিল ১২.৩ ওভারে ১০৯ রান। বৃষ্টিতে খেলা থামার সময় ইংল্যান্ডের রান ছিল ১৬.১ ওভারে চার উইকেটে ১৩১। ইমাদ ওয়াসিম ছাড়াও লেগ স্পিনার শাদাব খানও নিয়েছিলেন ২ উইকেট। সিরিজের দ্বিতীয় ম্যাচটি এখানে ৩৯ আগস্ট ম্যাঞ্চেস্টারে অনুষ্ঠিত হবে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *