‘কেন্দ্রকে বাদ দিয়ে রাজ্যের সার্বিক উন্নতি হয় না’, দিল্লির বিমানে ওঠার আগে জানালেন রাজীব

Mysepik Webdesk: দিল্লি বিস্ফোরণের জেরে অমিত শাহের বঙ্গসফর বাতিল করা হয়েছে। তাই বিশেষ বিমানে রাজীব বন্দ্যোপাধ্যায়কে দিল্লি উড়িয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হল। রাজীবের সঙ্গে দিল্লি যাচ্ছেন বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল এবং রথীন চক্রবর্তী। সূত্রের খবর, এদিন দিল্লিতেই অমিত শাহের উপস্থিতিতে তাঁরা বিজেপিতে যোগদান করতে পারেন। শুক্রবার রাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে ফোন করেছিলেন। সেই ফোনেই তাঁদেরকে দিল্লি যাওয়ার কথা জানানো হয়। শুধু রাজীব বন্দ্যোপাধ্যায়কেই নয়, দিল্লি যাওয়ার জন্য বলা হয় বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল এবং রথীন চক্রবর্তীকেও। সূত্রের খবর, আজ অথবা আগামীকাল অমিত শাহ এবং জে পি নাড্ডাদের উপস্থিতিতেই বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নেবেন তাঁরা।

আরও পড়ুন: ফেব্রুয়ারিতে ফের রাজ্যে নরেন্দ্র মোদি, উদ্বোধন করবেন বেশ কয়েকটি প্রকল্পের

Rajib Bandyopadhyay News in Bengali, Videos and Photos about Rajib  Bandyopadhyay - Anandabazar

এদিন কলকাতা বিমানবন্দর থেকে দিল্লিগামী বিশেষ বিমানে ওঠার আগে সংবাদমাধ্যমকে রাজীব বন্দ্যোপাধ্যায় জানান, “দিল্লিতে অমিত শাহের কাছে রাজ্যের উন্নয়ন চাইব। কেন্দ্রকে বাদ দিয়ে রাজ্যের সার্বিক উন্নতি হয় না।” তিনি আরও বলেন, “আমার চিন্তা যুব ভাই-বোনেদের কর্মসংস্থান, বাংলার মানুষের উন্নয়ন, খেটে খাওয়া মেহেনতি মানুষের জন্য কিছু একটা করা এবং সার্বিকভাবে সবার কল্যাণ। সেটা শুধুমাত্র কেন্দ্র, রাজ্য যৌথ উদ্যোগেই করা সম্ভব। আজ আমি ওনার কাছে রাজ্যের কিছু দাবিদাওয়া জানাবো। উনি আমার সঙ্গে সহমত পোষণ করলে আমি সিদ্ধান্ত নেব দলে যোগ দেব কি না।”

আরও পড়ুন: অমিত শাহের ফোন পেয়ে আজই বিশেষ বিমানে দিল্লি রওনা হচ্ছেন রাজীব

Rajib Bandyopadhyay News in Bengali, Videos and Photos about Rajib  Bandyopadhyay - Anandabazar

তিনি আরও বলেন, “আর কাদা ছোড়াছুড়ির নয়, অনেক কাদা ছোড়াছুড়ি হয়েছে। মানুষ এসব আর পছন্দ করে না। সমালোচনা নয়। মানুষ দেখতে চায় তার রোটি, কাপড়া অউর মকান আছে কি না। মানুষ দেখতে চায় তার মাথার ছাদ রয়েছে কি না, বাসস্থান রয়েছে কি না, নাগরিক পরিষেবা আছে কি না। বেকার যুবকের কর্মসংস্থান আছে কি না এসব নিয়ে আলোচনা করবো।”

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *