প্রেমে ব্যর্থ, ‘চকোলেট বোমা’ খেয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের!

Suicide

Mysepik Webdesk: প্রেম করতে গিয়ে প্রেমে ব্যর্থ হয়নি এমন লোকের সংখ্যা কমই আছে। আর এই কষ্ট সহ্য না করতে পেরে আত্মহত্যার চেষ্টা করার খবর প্রায়ই শোনা যায়। এমনকি আত্মহত্যাও করেন অনেকে। তবে এবারে এক প্রেমিক প্রেমে ব্যর্থ হয়ে এক অদ্ভুত পদ্ধতিতে আত্মহত্যা করার চেষ্টা করেন।

আরও পড়ুন: না ফেরার দেশে অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ

মুম্বইয়ের সচিন চৌহান নামের এক প্রেমিক যা করেছে তা অভিনব। প্রেমিকার সঙ্গে অশান্তির জেরে প্রেমিক সচিন চকলেট বোমা খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

৫৫ বছর বয়সী সচিন পেশায় গাড়িচালক। মুম্বইয়ের পূর্ব মালাড অঞ্চলে তার থেকে তিন বছরের বড় এক মহিলার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই মহিলা তিন সন্তানের মা। তিনি তার মা ও সন্তানদের সঙ্গে সেখানে থাকতেন। কিন্তু তারা বিবাহিত না হওয়ায় তাদের কোনো সামাজিক স্বীকৃতি ছিল না। আর এই নিয়েই ওই মহিলার মা সচিনকে তাদের বাড়িতে যেতে নিষেধ করেন।

আরও পড়ুন: চাকরির লোভে বাবার গলা কাটল ছেলে!

এর ফলে রবিবার তাদের মধ্যে ঝগড়া হয়। সেই সময়ে সচিন প্রেমিকাকে ছুরিকাঘাত করে আহত করে। পরে নিজেই নিজের মুখে চকলেট বোমাপুরে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয় পুলিশ খবর পেয়ে দুজনকেই স্থানীয় কুপার হাসপাতালে ভর্তি করেন। দুজনের অবস্থাই আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *