নেটনাগরিকদের ‘যুদ্ধজয়’, ওমান-ইউএই’র সঙ্গে ভারতের প্রীতি ফুটবল ম্যাচ দেখতে পাবেন সমর্থকরা

Football

Mysepik Webdesk: ২৫ মার্চ বৃহস্পতিবার ও ২৯ মার্চ সোমবার রয়েছে ভারতের সঙ্গে ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহীর প্রীতি ফুটবল ম্যাচ। শোনা গিয়েছিল যে, এই দুই প্রীতি ফুটবল ম্যাচ টিভি চ্যানেলে সম্প্রচারিত হবে না। যা নিয়ে অবশ্য ভারতীয় ফুটবলপ্রেমীরা ক্ষোভে ফেটে পড়েন। নেটনাগরিকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদের অসন্তোষও প্রকাশ করেছিলেন। এমনকী সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টসের কাছেও প্রশ্ন তুলেছিলেন তাঁরা। দাবি ছিল, দুই প্রীতি ম্যাচ যাতে সম্প্রচারিত হয়।

আরও পড়ুন: দেখে নিন ভারত-ইংল্যান্ড টি-২০ সিরিজের ৫ জন ক্রিকেটারকে, যাঁদের টি-২০ বিশ্বকাপে দেখা নাও যেতে পারে

তাঁদের এই দাবি বিফলে যায়নি। এককথায় বলতে গেলে বলতে হয় যে, লড়াইয়ে একপ্রকার জয়লাভ করলেন নেটনাগরিকরা। অবশেষে এই দুই ম্যাচ সম্প্রচারণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেইমতো ডিসকভারির স্পোর্টস চ্যানেল ইউরোস্পোর্টস-এ সম্প্রচারিত হবে দুই ম্যাচ বলে জানা গিয়েছে। তাঁদের এই প্রতিবাদের পর এআইএফএফ দুই দেশের ফুটবল সংস্থার সঙ্গে আলোচনায় বসে একটা রফাসূত্র বের করেছে। এর ফলে ফুটবলপ্রেমীদের মুখে একপ্রকার যুদ্ধজয়ের হাসি দেখা গিয়েছে।

আরও পড়ুন: কলকাতায় ডুরান্ড কাপ দিয়ে শুরু হতে চলেছে আসন্ন ফুটবল মরশুম!

উল্লেখ্য যে, ওমানের বিরুদ্ধে ম্যাচ রয়েছে সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে। খেলাটি হবে ওমানের মাকতুম বিন রাশিদ আল মাকতুম স্টেডিয়ামে। অন্যদিকে, আরবের সঙ্গে ভারতীয় সময় রাত ৯টা ৪৫ মিনিটে আরব আমিরাতের জাবিল স্টেডিয়ামে। উল্লেখ্য যে, প্রীতি ম্যাচ বলে চুক্তির মারপ্যাঁচ থাকায় স্টার স্পোর্টস ম্যাচটি দেখাতে পারবে না। সেই কারণেই ম্যাচ দেখানোর দায়িত্ব দেওয়া হয়েছে ইউরোস্পোর্টস-কে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *