নগ্ন ছবি দেখার আবদার ভক্তের, পূরণ করলেন পূজা হেগড়ে

Mysepik Webdesk: তারকাদের অনেক সময় ভক্তদের অবাস্তব দাবির মুখে পড়তে হয়। অনেক সময় তাঁরা সেই দাবি পূরণ করলেও আবার অনেক সময় সেই দাবি পূরণ করা সম্ভব হয় না। ঠিক এরকমই এক অদ্ভুত দাবি করে বসলেন ‘মহেঞ্জোদরো’র অভিনেত্রী পূজা হেগড়ের (Pooja Hegre) এক ভক্ত। তিনি পূজার কাছে তাঁর একটি নগ্ন ছবি দেখতে চেয়েছেন। তিনি দাবি করেন, পূজা যেন তাঁর একটি নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তবে অদ্ভুতভাবে ভক্তের সেই দাবিও পূরণ করলেন পূজা হেগড়ে।

আরও পড়ুন: ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ মুক্তির দিনে প্রধানমন্ত্রীর কাছে সরকারি ছুটির দাবি

Image result for pooja hegde hot

সম্প্রতি ইনস্টাগ্রামে ‘পোস্ট আ ফটো অফ’ নামে একটি নতুন ট্রেন্ড শুরু হয়েছে, যেখানে তারকারা তাঁদের নিজেদের বিভিন্ন সময়ের ছবি পোস্ট করেন। পিছিয়ে থাকেননি পূজাও। তিনি কখনও তাঁর ছোটবেলার ছবি পোস্ট করেছেন, আবার কখনও তাঁর পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেছেন। সেখানেই এক ভক্ত তাঁর একটি নগ্ন ছবি পোস্ট করার আবদার করে বসেন। তবে বিন্দুমাত্র ঘাবড়ে না গিয়ে তিনি তাঁর একটি নগ্ন পায়ের ছবি পোস্ট করে ওই ভক্তের আবদার মেটান। ছবি শেয়ার করে সেখানে ‘নঙ্গে পাও’ বলে একটি ক্যাপশনও জুড়ে দেন।

আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুত মামলায় গ্রেফতার জনপ্রিয় পরিচালক

ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই সেটি রাতারাতি ভাইরাল হয়ে যায়। অনেকেই বিষয়টিকে বুদ্ধিমানের মতো সামলে দেওয়ার জন্য অভিনেত্রীর বুদ্ধির প্রশংসা করেন। আবার অনেকেই আবার পূজার ছবির ক্যাপশন দেখে হেঁসে ফেলেন। অনেকে আবার বলেন, যেভাবে তিনি ওই বিষয়টিকে এড়িয়ে না গিয়ে ভক্তের ইচ্ছা পূরণ করেছেন, তা রীতিমতো প্রশংসার দাবি রাখে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *