ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম এবার টিকাকরণ কেন্দ্র

Mysepik Webdesk: দেশে করোনার দ্বিতীয় ঢেউ ব্যাপক আকার ধারণ করেছে। করোনা পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে দেশের বহু রাজ্য এখন ফেটেছে লকডাউনের পথে। দিল্লিতে চলছে লকডাউন এবং সেখানে লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দিল্লি এবং জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ) করোনার সঙ্গে লড়াইয়ে অবদান রাখার সিদ্ধান্ত নিয়েছে। তারা দিল্লি সরকারকে অরুণ জেটলি স্টেডিয়াম (ফিরোজ শাহ কোটলা ময়দান)-কে টিকাকরণ কেন্দ্র এবং পৃথকীকরণ কেন্দ্র হিসেবে ব্যবহার করার প্রস্তাব দিয়েছে।

আরও পড়ুন: অলিম্পিক পদকপ্রাপ্ত কুস্তিগীর সুশীল কুমারের বিরুদ্ধে অ-জামিনযোগ্য ওয়ারেন্ট জারি

ডিডিসিএ-র সভাপতি রোহন জেটলি একথা নিশ্চিত করে বলেছেন যে, তাঁরা সরকারকে এই স্টেডিয়ামকে টিকাকরণ কেন্দ্র হিসেবে ব্যবহার করবার প্রস্তাব করেছিলেন। তাঁর দপ্তর একটি জবাবও পেয়েছে। রোহন জেটলি পিটিআইকে বলেন, “আমি তাদের কাছে লিখেছিলাম যে তারা যদি মনে করেন যে টিকা দেওয়ার জন্য কোনো কেন্দ্র প্রয়োজন, তাঁরা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ডিডিসিএ ক্যাম্পাস টি ব্যবহার করতে পারবেন।”

আরও পড়ুন: ১৩৭ বছরের ইতিহাসে প্রথমবার এফএ কাপ চ্যাম্পিয়ন লিসেস্টার সিটি

তিনি আরো বলেছেন, “আমাদের স্টেডিয়াম প্রাঙ্গণে একটি সুবিধা রয়েছে যেখানে প্রতিদিন ১০ হাজার মানুষকে টিকা দেওয়া যেতে পারে। যদি তাঁরা চান তবে স্বাভাবিক অবস্থায় ক্রিকেট কার্যক্রম পুনরায় শুরু না হওয়া পর্যন্ত এটি ব্যবহার করতে পারবেন।” উল্লেখ্য যে, ডিডিসিএ ইতিমধ্যেই দিল্লি সরকারকে ১০০টি অক্সিজেন কনসেনট্রেট অর এবং নন ইনভাসিভ ভেন্টিলেটর অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *