ত্রাণের ত্রিপল চুরির অভিযোগে FIR শুভেন্দু-সৌমেন্দুর বিরুদ্ধে

Mysepik Webdesk: লক্ষাধিক টাকার ত্রাণের ত্রিপল চুরির অভিযোগে এবার FIR দায়ের করা হল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। এছাড়াও অন্য একটি কেসে শুভেন্দুর ঘনিষ্ট রাখাল বেরাকেও গ্রেফতার করেছে মানিকতলা থানার পুলিশ। রাজ্যের সেচ দফতরে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে বহু মানুষের কাছ থেকে টাকা তোলার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। এই নিয়ে পর পর দু’টি মামলা জুড়ে গেল বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর নামের পাশে।

আরও পড়ুন: দাম বাড়ছে পেঁয়াজের, আগামী দিনে অন্যান্য সবজিরও দাম বাড়ার আশঙ্কা

সূত্রের খবর, বেশ কিছুদিন আগে থেকেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ত্রাণের ত্রিপল চুরির অভিযোগ ছিল। জানা গিয়েছে, শুভেন্দু অধিকারী ও তাঁর ভাই কাঁথি পুরসভার প্রাক্তন পুরপ্রধান সৌমেন্দুর নির্দেশে পুরসভার গোডাউন থেকে প্রায় চার-পাঁচজন সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ান ঢুকে ত্রাণের ত্রিপল চুরি করে নিয়ে পালায়। ওই ঘটনায় নাম জুড়েছে আরও দুই ব্যক্তির। সেই কারণেই শুভেন্দু অধিকারী, তাঁর ভাই সৌমেন্দু ও আরও দু’জনের বিরুদ্ধে চুরিতে মদত দেওয়ার অভিযোগে FIR দায়ের করা হয়। অভিযোগ দায়ের করেন কাঁথি পুরসভার প্রশাসনিক বোর্ডের সদস্য রত্নদীপ মান্না।

আরও পড়ুন: রাজ্যে এবার টিকার শংসাপত্রে থাকবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি

তাঁর অভিযোগ, বাকি দুই অভিযুক্ত চুরির কথা স্বীকার করে নিয়েছে। তাঁরা জানিয়েছে যে শুভেন্দু ও তাঁর ভাইয়ের কথায় তারা একাজ করেছে। অন্যদিকে সেচ দফতরে দুর্নীতির তদন্ত শুরু করেছে পুলিশ। সেই তদন্তে নেমে শুভেন্দুর ঘনিষ্ট রাখাল বেরাকে গ্রেফতার করেছে পুলিশ। এদিনই তাঁকে আদালতে তোলা হতে পারে। এই প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী। তিনি গোটা ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসা বলে দাবি করেছেন। তিনি জানান, “রাজনৈতিক হিংসা চরিতার্থ করতে শুভেন্দুদের বিরুদ্ধে মামলা দায়ের হল। আমাদের হেনস্থা করতেই এটা শাসক দলের চক্রান্ত।” যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি শুভেন্দু অধিকারী।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *