ভোররাতে কোভিড হাসপাতালে আগুন, মৃত ৫

Gujarat

Mysepik Webdesk: শুক্রবার ভোররাতে গুজরাতের রাজকোট শহরের সর্দার নগরে একটি কোভিড হাসপাতালে ভয়াবহ আগুন লাগে। এই ঘটনায় কমপক্ষে ৬ রোগীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বাকি রোগীদের নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়েছে। ইনটটেনসিভ কেয়ার ইউনিট থেকে আগুনের সূত্রপাত। আইসিইউ থেকেই আশপাশের কয়েকটি ওয়ার্ডে আগুন ছড়িয়ে পড়ে বলে জানা গিয়েছে। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনও জানা যায়নি।

আরও পড়ুন: ২৬/১১-র ১২তম বর্ষপূর্তির দিনে শ্রীনগরে শহিদ ২ জওয়ান

সূত্রের খবর, রাজকোট শহরের শিবানন্দ শিবানন্দ জেনারেল অ্যান্ড মাল্টি-স্পেশ্যালিটি ট্রাস্ট হাসপাতালের ইনটটেনসিভ কেয়ার ইউনিট থেকে আগুনের সূত্রপাত। এই সময়ে আইসিইউতে ১১ জন কোভিড রোগী ছিলেন। রাজকোট শহরের এই হাসপাতালটিতে কোভিড রোগীদের চিকিত্‍‌সা করা হত। মোট ৩৩ করোনা রোগীর চিকিত্‍‌‍সা চলছিল হাসপাতালে। তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী বিজয় রুপানি।

আরও পড়ুন: ছত্তিশগড়ে হাসপাতাল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করোনা রোগীর

Gujarat: 5 COVID-19 patients killed as fire breaks out at Rajkot hospital |  India News – India TV

হাসপাতাল সূত্রে খবর, আইসিইউ থেকেই আগুন ছড়িয়ে পড়েছে বলে মনে করা হলেও আগুন লাগার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ও দমকলের আধিকারিকরা আগুন লাগার কারণ অনুসন্ধানের কাজ শুরু করেছে। দমকলের এক আধিকারিক জানান, শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ড হয়ে থাকতে পারে বলে প্রাথমিক অনুসন্ধানে মনে করা হচ্ছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *