ফ্লিপকার্ট নিয়ে আসছে বিগ সেভিং ডেজ সেল, পছন্দের জিনিস বুক করুন মাত্র ১ টাকায়

Mysepik Webdesk: নতুন সেল নিয়ে হাজির হতে চলেছে জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। ফ্লিপকার্ট ঘোষণা করেছে আগামী ১৮ই সেপ্টেম্বর থেকে শুরু হবে Big Saving Days Sale। চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত। তিনদিন ব্যাপী চলবে এই সেল। এই সেল চলাকালীন ক্রেতারা বেশ কিছু নির্বাচিত প্রোডাক্টের ওপর পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। এছাড়াও এসবিআই (SBI) ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে আরও ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

আরও পড়ুন: 5G সাপোর্টের সঙ্গে আসবে REDMI NOTE 10 PRO

ফ্লিপকার্টের তরফে জানা গিয়েছে, আসন্ন সেলের জন্য সংস্থা একটি নতুন অফার পেজ তৈরি করবে। ওই অফার পেজে কোন কোন জিনিসের ওপর কী কী ছাড় থাকবে, তা জানানো হবে। এক্ষেত্রে অফার চলাকালীন বেশ কিছু প্রোডাক্টের জন্য প্রি-বুকিং অপশন থাকবে যেখানে মাত্র ১ টাকা দিয়েই ক্রেতারা তাদের পছন্দমাফিক জিনিস বুক করতে পারবেন। প্রি-বুকিং করা যাবে ১৫ই সেপ্টেম্বর থেকে ১৬ই সেপ্টেম্বর পর্যন্ত। আপাতত ফ্লিপকার্ট তেমন কোনও ডিলের কথা প্রকাশ না করলেও মনে করা যাচ্ছে, অন্যান্য সেলের মত এবারেও মোবাইল এবং ট্যাবলেট কিনলে নো কস্ট ইএমআই-এর সুবিধা পাওয়া যাবে। এছাড়াও থাকছে কার্ডলেস ক্রেডিট পারচেস অপশন।

আরও পড়ুন: ভোডাফোন-আইডিয়া মিশে গিয়ে হল VI, জেনে নিন VI -এর নতুন প্ল্যানগুলি সম্মন্ধে

ফ্লিপকার্টে আসন্ন Big Saving Days Sale -এ টিভি, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্স এবং অন্যান্য প্রোডাক্টের ওপর আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। এছাড়াও বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সগুলির ওপর ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে ‘Rush Hour’ চলাকালীন ক্রেতারা অনলাইনে প্রতিদিন রাত ২টোর সময় খুব কম দামে জিনিস কিনতে পারবেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *