করোনা আবহে ৭০ হাজার কর্মী নিয়োগ করতে চলেছে flipkart, জানুন বিস্তারিত

flipkart job

Mysepik Webdesk: অক্টোবর মাসে সিজন সেল ও বিগ বিলিয়ন ডে সেলের আগেই ৭০,০০০ কর্মী নিয়োগ করতে চলেছে ফ্লিপকার্ট। সংস্থার তরফ থেকে একথা জানানো হয়েছে। পাশাপাশি পার্সেল সরবরাহ করার জন্য ফ্লিপকার্টের ব্যবসার সঙ্গে জড়িত একাধিক বিক্রয় প্রতিষ্ঠান এবং অন্যান্য অংশীদাররাও পরোক্ষভাবে লক্ষাধিক কর্মী নিয়োগ করতে চলেছে।

আরও পড়ুন: জম্মু-কাশ্মীরের মানুষের জন্য সুখবর, আগামী বছরের মধ্যেই প্রত্যেকের বাড়ি বাড়ি পৌঁছে যাবে পানীয় জল

ফ্লিপকার্টের ই-কার্ট ও মার্কেট প্লেস-এর সিনিয়র সহ-সভাপতি অমিতেশ ঝা এই প্রসঙ্গে জানিয়েছেন, “ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে ইভেন্টের স্কেল হিসাবে পুরো সিস্টেমের অগ্রগতি ও অতিরিক্ত সুযোগ তৈরি করার চেষ্টা করছে এবং একই সঙ্গে একাধিক উপভোক্তাদের চাহিদা পূরণ করে তাঁদের যথাযথ সুবিধা দেওয়ার কথাও ভাবছে। এর ফলে অংশীদারিত্ব তৈরির কাজ আরও এগিয়ে নিয়ে যেতে চায় সংস্থা। সেই কারণে কর্মী নিয়োগ করে এই কাজ সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে চলাই ফ্লিপকার্টের প্রধান লক্ষ্য।”

আরও পড়ুন: নভেম্বর থেকেই ভারতে আসছে রাশিয়ার স্পুটনিক-৫ করোনা ভ্যাকসিন

বর্তমানে করোনা আবহের কারণে মানুষের অনলাইনে কেনাকাটার ঝোঁক বেড়েছে। এর ফলে ই-কমার্স সাইট গুলি প্রচুর লাভবান হচ্ছে। এছাড়াও ফেস্টিভ্যাল সিজনে প্রচুর মানুষ কেনাকাটা করতে আগ্রহী হন। অনেকেই আবার সোশ্যাল ডিস্টেন্সিং-এর কথা মাথায় রেখে ভিড়ের মধ্যে কেনাকাটা করতে পছন্দ করেন না। সেকারণেই অনেকে কেনাকাটার জন্য অনলাইন প্লাটফর্মগুলির ওপর জোর দিতে চাইছেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *