আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে, আকর্ষণীয় ছাড় থাকছে মোবাইলে

big billion day

Mysepik Webdesk: ১৬ই তারিখ থেকে Flipkart এ শুরু হয়েছে Big Billion Days সেল। তবে ফ্লিপকার্টের প্লাস প্রোগ্রামের মেম্বাররা একদিন আগেই সেলের সুযোগ পেয়েছেন। শুধুমাত্র গ্রাহকদের জন্যই ফ্লিপকার্ট এই ফেস্টিভ সেলের আয়োজন করেছে। সেল চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত। ৬ দিন ব্যাপী এই এই সেলে ইলেকট্রনিক প্রোডাক্ট থেকে শুরু করে জামাকাপড় বা অন্যান্য জিনিসে আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। শুধু তাই নয়, যাঁরা কম দামে বাজেট স্টামর্টফোনে কিনতে চান, তাঁদের জন্য রয়েছে আকর্ষণীয় অফার। আসুন একঝলকে দেখে নি কোন ফোনে কী অফার রয়েছে।

আরও পড়ুন: অ্যাপেলের নতুন ফোনে আসছে না চার্জার, নাম না করে অ্যাপেলকে কটাক্ষ স্যামসংয়ের

Realme C11

এই স্মার্টফোনটির আসল দাম ৭,৪৯৯ টাকা, তবে সেল চলাকালীন এটি ৬,৪৯৯ টাকায় ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। আবার SBI-এর ক্রেডিট কিংবা কার্ডে পেমেন্ট করলে এটি ৫,৮৫০ টাকায় কেনা যাবে। Realme C11-এ ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল মেমরি রয়েছে। আবার ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার।

Realme C11 Expected Specs, Release Date in India - As on 17th October 2020  | Digit

Gionee Max

Gionee Max-এ ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে, দাম ৫,৯৯৯ টাকা। কিন্তু সেলে, এই স্মার্টফোনটি ৫,৪৯৯ টাকায় কেনার সুযোগ রয়েছে। আবার স্টেট ব্যাংকের গ্রাহকরা এটি ৪,৯৫০ টাকায় কিনতে পারবেন। এই স্মার্টফোনটিতে ৫,০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি, অক্টাকোর চিপসেট এবং আরো অনেক আকর্ষণীয় ফিচার রয়েছে।

আরও পড়ুন: বাজারে আসতে চলেছে হাইড্রোজেন চালিত গাড়ি, সফল পরীক্ষা হল পুনেতে

Gionee Max with 5000mAh battery, launched at ₹5,999

Itel Vision 1

আইটেলের এই ফোনটি ভারতে ৬,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, তবে এখন এই স্মার্টফোনটি ফ্লিপকার্ট থেকে ৬,৬৯৯ টাকায় পাওয়া যাবে। আবার SBI কার্ডে প্রিপেইড পেমেন্ট করলে এটি ৬,০৩০ টাকায় পেতে পারেন। এই স্মার্টফোনে ৩ জিবি র‌্যাম এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

itel Vision 1 launched in India: Know price, features, specifications and  more | Technology News – India TV

Tecno Spark Go 2020

এই ফোনটির সাধারণ দাম ৭,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট সেলে, এই স্মার্টফোনটি ৬,৪৯৯ টাকায় কেনা যাবে। এই স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর রয়েছে। আবার ৬.৫২ ইঞ্চির এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন।

TECNO Spark Go (2020) launched in India at Rs. 6,500

এছাড়াও রয়েছে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার এবং ক্যাশব্যাকের সুবিধাও।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *