গুরুতর অসুস্থ দেশের প্রাক্তন ক্রিকেটার চেতন চৌহান, রাখা হয়েছে ভেন্টিলেটরে

Mysepik Webdesk: ১১ জুলাই রাতে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া এবং আর পি সিংয়ের একটি টুইটের পরে প্রাক্তন ওপেনার চেতন চৌহানের করোনায় আক্রান্ত হওয়ার তথ্য উঠে এসেছিল সামনে। চেতনকে লখনউয়ের সঞ্জয় গান্ধি পিজিআই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এখন এই প্রাক্তন ক্রিকেটার এবং মন্ত্রী চেতন চৌহানের অবস্থা হঠাৎই গুরুতর। কোভিড-১৯ তাঁর কিডনিতে সংক্রমণ বাড়িয়েছে। গত এক মাস ধরে, পিজিআইয়ে ভর্তি কেবিনেট মন্ত্রী চেতন চৌহানকে হঠাৎ করে মেদন্ত হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়।

আরও পড়ুন: রাঁচিতে ধোনির ফেয়ারওয়েল ম্যাচের জন্য বিসিসিআইয়ের কাছে আবেদন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত মাসে চেতন চৌহানের করোনা রিপোর্ট পজিটিভ আসে। হঠাৎ কিডনিতে সংক্রমণের কারণে আজ তাঁর স্বাস্থ্যের অবনতি ঘটে। চিকিৎসকরা তাঁর অবস্থার প্রতিনিয়ত পর্যবেক্ষণ করছেন। তবে তাঁর অসুস্থতা নিয়ে মেদন্ত হাসপাতাল প্রশাসন এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক তথ্য শেয়ার করেনি।

আরও পড়ুন: ১৫ আগস্ট: মোহনবাগানের অন্য ধারার ‘ঘরের ছেলে’ পূর্ণচন্দ্র ব্যানার্জি এবং শতবর্ষে বাঙালির প্রথম অলিম্পিকে অংশগ্রহণ

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান চেতন চৌহান আমরোহা জেলার নওগা বিধানসভার বিধায়ক। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে তিনি রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করছেন। বর্তমানে তিনি যোগী সরকারের সৈনিক কল্যাণ, হোম গার্ড, পিআরডি, সিভিল ডিফেন্স বিভাগের মন্ত্রী।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *