কিডন্যাপ করা হয়েছিল প্রাক্তন ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে

Mysepik Webdesk: অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে সিডনির বাড়ি থেকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ। তবে প্রতিবেদন অনুসারে, তাঁকে লাঞ্ছিত করা হয়েছিল এবং পরে ছেড়ে দেওয়া হয়েছিল। এই ঘটনাটি গত মাসের এবং অস্ট্রেলিয়ান মিডিয়া এই তথ্য জানিয়েছে। নিউ সাউথ ওয়েলস পুলিশ জানিয়েছে যে, গত ১৪ এপ্রিল সিডনির বাড়ি থেকে অপহরণ করা হয়েছিল ম্যাকগিলকে। শহরের অন্য প্রান্তে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করা হয়েছিল বলেও জানানো হয়। অপহরণকারীরা ক্রিকেটারকে বন্দুকের ভয়ও দেখিয়েছিল বলে জানানো হয়েছে।

আরও পড়ুন: অলিম্পিকের মশাল হাতে নিচ্ছেন না বিশ্বের সবচেয়ে বয়স্ক মানুষ

অস্ট্রেলিয়ান ব্রডকাস্টিং কর্পোরেশন এবং নিউজ কর্প সংবাদপত্র সহ মিডিয়া রিপোর্টগুলি ৫০ বছর বয়সি এই প্রাক্তন ক্রিকেটারের অপহরণের বিষয়টি জানিয়েছে। গত ২০ এপ্রিল পুলিশের কাছে গোটা ঘটনা জানিয়ে অভিযোগ করা হয়। থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়। এরপর তদন্তে নামে পুলিশ। সূত্রের খবর, অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের এদিন, বুধবার আদালতে তোলা হবে।

আরও পড়ুন: গর্ভের সন্তানকে নষ্ট না করায় বান্ধবীকে খুন বক্সারের

নিউ সাউথ ওয়েলস পুলিশ তদন্ত শেষে এক বিবৃতি দিয়েছে। সেখানে তারা জানিয়েছে, উত্তর সিডনির রাস্তায় ঘটনার দিন একজন প্রথমে ম্যাকগিলের পথ আটকায়। এরপর আরও দু’জন সেখানে উপস্থিত হয়। তারপর গাড়িতে তুলে নেওয়া হয় ম্যাকগিলকে। ব্রিনগেলি এলাকার একটি বাড়িতে নিয়ে গিয়ে মারধরও পর্যন্ত করা হয় ক্রিকেটারকে। হুমকি দেওয়া হয় বন্দুক দেখিয়ে। ঘটনার প্রায় এক ঘণ্টা পর বেলমোর এলাকায় অপহরণকারীরা অস্ট্রেলিয়ার জার্সি গায়ে ৪৪ ম্যাচে ২০৮ উইকেটের মালিক ম্যাকগিলকে নামিয়েও দেয়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *