চার ম্যাচ নির্বাসিত লাল হলুদ কোচ ফাওলার

Mysepik Webdesk: এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার বড়োসড়ো শাস্তির মুখে পড়লেন। তাঁকে চার ম্যাচ নির্বাসিত করা হয়েছে। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সদস্যরা এই ব্রিটিশ কোচকে সাসপেন্ড করেছেন। সেই সঙ্গে তাঁকে ৫ লক্ষ টাকা জরিমানাও করা হয়েছে।

এফসি গোয়ার সঙ্গে ম্যাচ চলাকালীন রেফারির সিদ্ধান্তের বিরুদ্ধে মাঠেই সরব হতে দেখা যায় ফাওলারকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ হল, ভারতীয় রেফারিদের গালিগালাজ করেছেন তিনি। তাছাড়াও তাঁর বিরুদ্ধে বর্ণবিদ্বেষীমূলক মন্তব্য করারও অভিযোগ জানানো হয়েছে। উল্লেখ্য, এই শাস্তির ফলে তিনি লাল-হলুদ বাহিনীর রিজার্ভ বেঞ্চের ধারেকাছেও থাকতে পারবেন না। এমনকী তিনি গ্যালারিতেও বসতে পারবেন না।

ফেব্রুয়ারির ১৯ তারিখ রয়েছে এটিকে মোহনবাগানের সঙ্গে ফিরতি ডার্বি। ফাওলার শাস্তির কবলে পড়ায় এই মেগা ম্যাচে তিনি মাঠে উপস্থিত থেকে দলের স্ট্র্যাটিজি ঠিক করতে পারবেন না। প্রসঙ্গত উল্লেখযোগ্য, এফ সি গোয়ার বিরুদ্ধে ম্যাচে চতুর্থ রেফারিকে তিনি বলেছিলেন, ”আমি কি ব্রিটিশ বলেই আমার দলকে হারাবেন বলে ঠিক করে রেখেছেন? নাকি ইস্টবেঙ্গলের প্রতি কোনও রাগ থেকেই প্রতি ম্যাচে এভাবে ঝাল মেটাচ্ছেন।” এহেন মন্তব্য মোটেও সমর্থন করেনি এআইএফএফ। লাল হলুদ ক্লাবও কোচের এমন মন্তব্যকে সমর্থন না জানিয়ে ক্ষমা চেয়ে নিয়েছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *