Latest News

Popular Posts

দুই দলের চার খেলোয়াড় মিলে হয়ে গেলেন দুই ভারতীয় ক্রিকেটার!

দুই দলের চার খেলোয়াড় মিলে হয়ে গেলেন দুই ভারতীয় ক্রিকেটার!

Mysepik Webdesk: মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হয় সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে দিয়েছে ভারত। তবে, ম্যাচের পর একটি চমকপ্রদ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে। আসলে দুই দলের চারজন খেলোয়াড়কে মিলিয়ে দিলেই ভারতীয় দলের দুই ক্রিকেটারের নাম সামনে আসছে। চার ক্রিকেটারের জার্সি একসঙ্গে মিলিয়ে দিলেই এটা সম্ভব হচ্ছে।

আরও পড়ুন: ব্রাজিল থেকে ফিরে কোচিতে প্রস্তুতি শিবির ভারতীয় মহিলা ফুটবল দলের, ঘোষণা ২৭ জনের স্কোয়াড

টিম ইন্ডিয়ার যে দুই ক্রিকেটারের নাম উঠে আসছে, তাঁরা রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল। অশ্বিন এই অসাধারণ সৃজনশীল দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। ছবিতে নিউজিল্যান্ডের দুই খেলোয়াড় আজাজ প্যাটেল ও রাচিন রবীন্দ্র এবং ভারতের অক্ষর প্যাটেল ও রবীন্দ্র জাদেজাকে দেখা যাচ্ছে। আইসিসিও এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছে ‘পিকচার পারফেক্ট’।

আরও পড়ুন: ঘরের মাঠে ৩০০ উইকেট পূর্ণ করলেন অশ্বিন

উল্লেখ্য, পাশাপাশি পিছন ফিরি দুই দলের যে চার ক্রিকেটার দাঁড়িয়েছিলেন তাঁরা যথাক্রমে­— অক্ষর প্যাটেল, আজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, রবীন্দ্র জাদেজা। অক্ষর প্যাটেলের ২০নং জার্সিতে লেখা ছিল ‘অক্ষর’। আজাজ প্যাটেলের ২৪নং জার্সিতে লেখা ছিল ‘প্যাটেল’। রাচিন রবীন্দ্র এবং রবীন্দ্র জাদেজা ৮নং জার্সির পিছনে লেখা ছিল ‘রবীন্দ্র’ এবং ‘জাদেজা’। সুতরাং, চারটি শব্দ মিলিয়ে দিলে ‘অক্ষর প্যাটেল’ এবং ‘রবীন্দ্র জাদেজা’র নামি সামনে আসছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *