‘ফাঁসানো’ হয়েছে, সিআইডি তদন্তের দাবি পামেলার

Mysepik Webdesk: ১০০ গ্রাম কোকেন-সহ শুক্রবার নিউ আলিপুর থেকে গ্রেফতার করা হয়েছে বিজেপি যুব মোর্চা নেত্রীর পামেলা গোস্বামী ও তাঁর সঙ্গীকে। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই তিনি ও তাঁর ওই সঙ্গী কোকেন পাচারের সঙ্গে যুক্ত। শুধু তাই নয়, তিনি ও তাঁর সঙ্গী প্রবীর দে দু’জনেই নিয়মিত নেশা করেন। যদিও এই ঘটনার পর বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় পামেলাকে ‘বাচ্চা মেয়ে’ বলে সম্মদন করেন। তিনি জানান, চক্রান্ত করে তাঁকে ফাঁসানো হচ্ছে।

আরও পড়ুন: আগামী শনি ও রবিবার জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে শহরে প্রতিবাদ মিছিল

Image result for pamela goswami

এদিকে শনিবার যখন পামেলা, তাঁর সঙ্গী এবং গাড়ির ড্রাইভারকে কোর্টে নিয়ে যাওয়া হয়, তখন পামেলা বার বার চিৎকার করে বলতে থাকেন, রাজনৈতিক কারণে তাঁকে ফাঁসানো হয়েছে। তাঁকে ফাঁসিয়েছে রাকেশ। শুধু তাই নয়, রাকেশকে গ্রেফতারেরও দাবি করেন তিনি। পাশাপাশি এই ঘটনায় তিনি সিআইডি তদন্তেরও দাবি তোলেন।

আরও পড়ুন: পেট্রল-ডিজেল, রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নামছে তৃণমূল

Image result for pamela goswami

এই পরিস্থিতিতে প্রতিক্রিয়া জানিয়েছেন রাকেশ। তিনি জানান, কোকেনের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। তিনি ন্যূনতম বিড়িও খান না।। তিনি আরও জানান, বছরখানেক আগে মাদক নিয়ে মেয়ের বিরুদ্ধে লালবাজারে অভিযোগ জানিয়েছিলেন খোদ পামেলার বাবা। পরে অবশ্য দাবি করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পুলিশের চাপে বয়ান বদল করতে পারেন পামেলা। তিনি জানান, পুলিশ তাঁকে ডাকলে তিনি থানায় যাবেন। অভিষোগ প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেওয়ারও দাবি করেছেন তিনি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *