মোহনবাগানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ফ্রান গঞ্জালেস

Mysepik Webdesk: গত আই লিগে মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করানোয় গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন এই স্প্যানিশ তারকা। তিনি ফ্রান গঞ্জালেস। তবে তিনি এবার সোশ্যাল মিডিয়ায় সেই মোহনবাগানের বিরুদ্ধেই তোপ দাগলেন। গঞ্জালেসের যুক্তি হল, সবুজ মেরুন ক্লাবের সঙ্গে তাঁর এক বছরের চুক্তি থাকলেও ক্লাব কর্তারা তাঁর সঙ্গে এখনও পর্যন্ত কোনওভাবেই যোগাযোগ করেননি। শুধু তাই নয়, আরও কিছু বিষয় সম্পর্কে পরিষ্কার হওয়ার জন্য ক্লাবকে তিনি আইনজীবীর চিঠি পাঠিয়েছিলেন। তাঁর অভিযোগ, ক্লাব থেকে পত্রপাঠ কোনও জবাব তিনি পাননি।

আরও পড়ুন: ইপিএলে খেলা প্রাক্তন ডিফেন্ডার স্টিভেন টেলরকে সই করাল ওড়িশা এফসি

নিজের টুইটার অ্যাকাউন্টে ফ্রান গঞ্জালেস মোহনবাগান কর্তাদের এহেন আচরণ, যা তাঁর বড়ই খারাপ লেগেছে, সে কথা জানিয়েছেন। টুইট করে তিনি লিখেছেন, “হ্যালো আমার প্রিয় মেরিনার্স! আমি আশা করি আমার এই বার্তাটি আপনাদের কাছে পৌঁছে যাবে। আপনারা ইতিমধ্যেই জানেন যে, আমার আরও একটি মরশুম চুক্তি রয়েছে। কিন্তু দুর্ভাগ্যক্রমে আমি ট্রেনিং শুরুর বিষয়ে ক্লাবের কাছ থেকে এখনও পর্যন্ত কোনও সংবাদ পাইনি। আমার উকিলের চিঠিরও কোনও জবাব দিচ্ছে না ক্লাব। খুবই দুঃখ পাই যখন দেখি, গত মরশুমে ক্লাবের জন্য আমার অবদানকে তারা ভুলে গেছে!” এরপর তিনি সবুজ মেরুন সমর্থকদের কেউ প্রশ্ন করেন, “আমাকে কি আপনারাও ভুলে গেছেন? আপনারা কি মনে রেখেছেন আমাকে? আশা করি খুব তাড়াতাড়ি দেখা হবে।”

আরও পড়ুন: ৮ অক্টোবর থেকে শুরু আই লিগের দ্বিতীয় ডিভিশন

এটিকে-র সঙ্গে মোহনবাগানের সংযুক্তির পরে ফ্রান গঞ্জালেসের ভবিষ্যৎ প্রশ্নচিহ্নের মুখে পড়েছে। মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করানোর অন্যতম এই এই কারিগর কি আসন্ন মরশুমে এটিকে-মোহনবাগানের হয়ে আইএসএল খেলতে পারবে? উত্তরটা ‘না’। কারণ এটিকে মোহনবাগানের বিদেশি কোটা সম্পূর্ণ হয়ে গেছে। এর ফলে এই স্প্যানিশ মিডফিল্ডারের আইএসএলে সবুজ মেরুন জার্সি পরে মাঠে নামার কোনও সম্ভাবনা কার্যত নেই। এই অবস্থায় এই স্পেনিশ তারকা ফিফার দ্বারস্থ হবেন কিনা, তা সময়ই বলবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *