Latest News

Popular Posts

ছোট পোশাক পড়লেই ফ্রি তে পেট্রোল

ছোট পোশাক পড়লেই ফ্রি তে পেট্রোল

আমরা আনেক এক রকম ভেবে কাজ করতে যায় আর হয়ে যায় আরেক। সেই রকমই এক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন রাশিয়ার সামারার অলভি গ্যাস স্টেশনের মালিক। সম্প্রতি তিনি নিজের ব্যবসা বাড়ানোর জন্য এক অভিনব বিজ্ঞাপন দিয়েছিয়েলন। তিনি ওই বিজ্ঞাপনে বলেন বিকিনি পরে জ্বালানি নিতে আসলে সমস্ত গ্রাহককেই ফ্রিতে জ্বালানি দেবেন। কিন্তু এই আজব নিয়ম থাকবে মাত্র তিন ঘণ্টার জন্য।


এই বিজ্ঞাপন দেওয়ার পর থেকেই গ্যাস স্টেশনে ভিড় জমতে থাকে। আর এই লাইনে মহিলাদের সাথে প্রচুর পুরুষও দাঁড়িয়ে পড়ে। মহিলাদের মতোই পুরুষরা বিকিনি পড়ে হাজির হয় গ্যাস স্টেশনে এবং ফ্রিতে জ্বালানি নিয়ে যায়। এমনটা যে ঘটবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি গ্যাস স্টেশনের মালিক। এমনতা ঘটার কারণ হল তিনি যে বিজ্ঞাপন দিয়েছিলেন তাতে পুরুষ বা মহিলা বলে কিছু উল্লেখ করেননি। ফলে গ্যাস স্টেশনের মালিকের লাভতো হয়নি আখেরে লসই হয়েছে।

কিন্তু অন্যদিকে লাভ করেছেন সেই সমস্ত পুরুষরা যারা বিকিনি পড়ে জ্বালানি নিতে এসেছিলেন। কেউ কেউ আবার বিকিনির সঙ্গে হিল ও পড়েছিলেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *