কলকাতা-দিঘা রুটে বাসের সঙ্গে মালবাহী গাড়ির সংঘর্ষ, মৃত ৩

Mysepik Webdesk: কলকাতা-দিঘা রুটে একটি বাসের সঙ্গে মালবাহী গাড়ির সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় আহত হয়েছেন আরও ১৩ জন। আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। ফলে, মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। আহতদের মধ্যে রয়েছেন সবজিবোঝাই গাড়িটির চালক ও খালাসি।

আরও পড়ুন: প্রচুর সংখ্যক স্টুডেন্ট ক্রেডিট কার্ডের আবেদনপত্র বাতিল করেছে ব্যাঙ্ক, ক্ষুব্ধ নবান্ন

জানা গিয়েছে, শুক্রবার সকালে খেজুরির বোগা রুটের কলকাতাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি সবজিবোঝাই গাড়িতে ধাক্কা মারে। ওই দুর্ঘটনায় বাসের সাতজন যাত্রী ও সবজিবোঝাই গাড়ির চালক ও খালাসি-সহ মোট ১৬ জন আহত হন। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। আহতদের বেশ কয়েকজনকে চণ্ডীপুর হাসপাতাল এবং জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার পরেই দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে (১১৬ বি) যান চলাচল বন্ধ হয়ে যায়। আটকে পড়েন দিঘার পর্যটকরা।

আরও পড়ুন: রাজ্যে মন্ত্রিসভায় ব্যাপক রদবদল, দেখে নিন কে কোন দায়িত্বে থাকছেন

প্রতক্ষদর্শীরা জানাচ্ছেন, দুর্ঘটনাগ্রস্ত বাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রেলারকে টপকে যাওয়ার চেষ্টা করার সময়ই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দাদের দাবি, প্রায় ওই এলাকায় রাস্তার ওপর বড়ো বড়ো গাড়ি দাঁড়িয়ে থাকে। প্রশাসন সবকিছু জেনেও চুপ করে থাকে। পাশাপাশি ওই এলাকায় দীর্ঘদিন ধরে রাস্তার অবস্থা বেহাল। ফলে, যান চলাচল করতে গিয়ে প্রায়ই ছোট-বড়ো দুর্ঘটনা লেগেই থাকে। প্রশাসনের দাবি, রাস্তাটির সম্প্রসারণের কাজ চলছে। ফলে, ওই এলাকায় যানজট তৈরি হচ্ছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *