এবার থেকে গ্রামাঞ্চলের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে প্রোডাক্ট বিক্রি করবে Xiaomi

Mysepik Webdesk: শহরের মানুষের হাতে হাতে স্মার্টফোন থাকলেও এখনও গ্রামে বসবাসকারী বহু মানুষের কাছে স্মার্টফোন নেই। এবার সেইসব মানুষদের চাহিদার কথা মাথায় রেখে এবং তাদের হাতে স্মার্টফোন-সহ বিভিন্ন প্রোডাক্ট তুলে দিতে Xiaomi নিয়ে আসছে চলমান মি স্টোর, Mi Store on Wheels। এই স্টোরগুলি এবার তাদের গাড়িতে করে ভারতের প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দেবে MI-এর অত্যাধুনিক সব প্রোডাক্ট। আপাতত এই পরিষেবা প্রথম শুরু হতে চলেছে ছত্রিশগড়ে। তবে ধীরে ধীরে ভারতের সর্বত্রই এই পরিষেবা শুরু হয়ে যাবে বলে আশা করছে সংস্থা।

আরও পড়ুন: এই প্রিপেড প্ল্যানগুলিতে রিচার্জ করুন আর বিনামূল্যে দেখুন IPL 2020

এই সঙ্গে MI India-র সিইও মুরলীকৃষ্ণন বি. জানান, “Mi Store on Wheels-এ আমাদের মূল লক্ষ্য হল দেশের কোনায় কোনায় আমাদের প্রোডাক্ট পৌঁছে দেওয়া এবং স্বল্প পরিষেবাযুক্ত জায়গায় Mi Store শোরুমের অভিজ্ঞতা উপলব্ধ করা। সমস্ত ক্রেতাদের কাছে গুণমানযুক্ত শপিং অভিজ্ঞতা পৌঁছে দেওয়ার আশায় এই মহৎ প্রয়াসে নেতৃত্ব দিতে পেরে আমরা গর্বিত। গ্রামের বাজারগুলিতে রিটেল ব্যবসার গতিবিধি পরিবর্তনে MSoW (মি স্টোর অন হুইলস ) আগামী দিনে যে অন্যতম পথিকৃৎ হবে সে বিষয়ে আমাদের কোন সন্দেহ নেই।”

আরও পড়ুন: REDMI NOTE 9 PRO এবার ভারতে পাওয়া যাবে ওপেন সেলের মাধ্যমে

তিনি আরও বলেন, “MSoW আউটলেট গুলিতে দূরত্ববিধি ও স্বাস্থ্যবিধি মেনে চলা হবে এবং ভিড়ও নিয়ন্ত্রণ করা হবে। এর ফলে এগুলি ক্রেতাদের জন্য সম্পূর্ণ নিরাপদ। এই নতুন প্রয়াসের মাধ্যমে এবং বৃহত্তম একক ব্র্যাণ্ড রিটেল নেটওয়ার্ক থাকার ফলে আমরা দেশের প্রান্তিকতম এলাকায় পৌঁছে যেতে মনস্থির করেছি, যাতে Mi Store পাড়ায় পাড়ায় গিয়ে ক্রেতাদের চাহিদা পূরণ করতে পারে।” MSoW প্রথমে ক্রেতাদের মতামতকেও গুরুত্ব দিয়ে ক্রেতারা কোন কোন প্রোডাক্টগুলি পছন্দ করছেন, তা জেনে নিয়ে পরবর্তী সময়ে সেই প্রোডাক্টগুলি নিয়ে আসবে। এই চলমান স্টোরের ফলে কোম্পানির বিক্রি যেমন বেশি হবে তেমনি গ্ৰামগঞ্জের ক্রেতাদেরও সুবিধা লাভ করবে বলে মনে করছে সংস্থা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *