Latest News

Popular Posts

জ্বালানির দাম কমাচ্ছে না অথচ মদের দাম কমছে, বিধানসভায় ওয়াক আউট BJP-র

জ্বালানির দাম কমাচ্ছে না অথচ মদের দাম কমছে, বিধানসভায় ওয়াক আউট BJP-র

Mysepik Webdesk: পেট্রল-ডিজেলের দামেরে ওপর কেন্দ্রীয় সরকার শুল্ক হ্রাস করলেও রাজ্য সরকার VAT কমানোর ক্ষেত্রে কোনও পদক্ষেপ নিচ্ছে না, প্রতিবাদে বুধবার বিধানসভার কক্ষ থেকে ওয়াক আউট করল রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। এদিন বিধানসভার ওয়েলে নেমে একপ্রস্থ বিক্ষোভের পর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারির নেতৃত্বে অধিবেশন থেকে ওয়াক আউট করে বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন: দুয়ারে রেশন নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, “রাজ্য সরকার নতুন নতুন ফ্লেভারের মদ নিয়ে এসে সেই মদের দাম কমিয়ে রাজ্যের যুব সম্প্রদায়কে মাদকাসক্ত করে তুলছে। এদিকে, রাজ্যে কোনও কর্মসংস্থানের বালাই নেই।” বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল বলেন, রাজ্যজুড়ে বেকার সমস্যা ক্রমশই প্রকট হয়ে উঠছে। এই মুহূর্তে রাজ্যে ২ কোটি বেকার রয়েছে। এদিকে, রাজ্য সরকার ৩০ শতাংশ দাম কমিয়েছে মদের। ২৮ টাকার নতুন ব্র্যান্ডের মদ আনা হচ্ছে। এভাবে ক্রমশ রাজ্যের যুব সম্প্রদায়কে মাদকাসক্ত করে তোলা হচ্ছে।”

আরও পড়ুন: নারদ মামলায় শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন পেলেন ফিরহাদ-শোভন-মদন

এদিন বিজেপি বিধায়করা প্রস্তাবপাঠ করলেও সেই প্রস্তাব বিধানসভায় গ্রহণ করা হয়নি। এরপরই ক্ষোভে ফেটে পড়েন বিধায়করা। ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। এরপর বিধানসভার বাইরে এসেও স্লোগান দিতে শুরু করেন তাঁরা। শুভেন্দু অধিকারীর নেতৃত্বে ওয়াক আউট করেন বিজেপি বিধায়করা। শুভেন্দু অভিকারী এদিন বলেন, হিন্দু ওবিসিদের চাকরি দিচ্ছে না মমতার সরকার। রাজ্যে বেকারের সংখ্যা বেড়েই চলেছে। শূন্যপদে নিয়োগ থমকে রয়েছে। কাজের কোনও পরিসর নেই। তার মধ্যেই ৩০ শতাংশ মদের দাম কমিয়ে যুবকদের ক্ষতি করার চেষ্টা হচ্ছে। এদিকে পেট্রল-ডিজেলের দাম কমানোর জন্য কোনও প্রচেষ্টা করা হচ্ছে না সরকারের তরফে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *