বিধায়কের নির্দেশে কন্ট্রাক্টরের মাথায় ঢালা হল আবর্জনা, ভাইরাল ভিডিয়ো

কাজের গাফিলতির শাস্তি স্বরূপ বৃষ্টির মধ্যে ড্রেনের ধরে বসিয়ে সেই ড্রেনের থেকে ময়লা তুলে এক কন্ট্রাক্টরের মাথায় ঢালা হল। মুম্বইয়ের শিব সেনা দলের বিধায়ক দিলীপ লাণ্ডের নির্দেশে এই ঘটনা ঘটানো হয়েছে, যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুধু তাই নয়, রীতিমতো বিতর্কের মুখে পড়েছেন মুম্বইয়ের ওই বিধায়ক। অনেকেই মনে করেছেন, কাজে গাফিলতির শাস্তি এই রকমই হওয়া উচিত। আবার অনেকেই ওই বিধায়কের বিপক্ষে তাঁর সমালোচনা করেছেন।

আরও পড়ুন: ভ্যাকসিনের ফলে শরীর নাকি চুম্বক! সোশ্যাল মিডিয়ায় নতুন দাবিতে চাঞ্চল্য

গত কয়েকদিন ধরেই ভারী বৃষ্টিপাতের জন্য মুম্বইয়ের একাধিক এলাকা জলমগ্ন রয়েছে। এই পরিস্থিতিতে জলমগ্ন এলাকাগুলি পরিদর্শন করতে বেরিয়েছিলেন খোদ বিধায়ক দিলীপ লাণ্ডে। তাঁর সঙ্গে ছিলেন ওই কন্ট্রাক্টর-সহ আরও বেশ কয়েকজন সরকারি আধিকারিক। পরিদর্শনে বেরিয়েই ওই জল জমা ড্রেনটিকে দেখতে পান তিনি। কেন ওই ড্রেনটিকে পরিষ্কার করা হয়নি, তিনি ওই কন্ট্রাক্টরকে প্রশ্ন করেন। তারপরেই তিনি তাঁকে নিজের কাজ সঠিকভাবে পালন না করার জন্য ধমকাতে শুরু করেন।

আরও পড়ুন: নদীতে ছুঁড়ে ফেলা হচ্ছে করোনা আক্রান্তের মৃতদেহ! উত্তরপ্রদেশের ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক তুঙ্গে

এরপরেই তিনি ওই কন্ট্রাক্টরকে নির্দেশ দেন ওই ড্রেনের পাশে বসার জন্য। এখানেই শেষ নয়, তিনি অন্যান্য সাফাই কর্মীদের নির্দেশ দেন, ড্রেনের আবর্জনা যেন ওই কনট্রাক্টরের মাথায় ঢালা হয়। বাধ্য হয়েই বিধায়কের নির্দেশ পালন করে সাফাইকর্মীরা। এদিকে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পরেই অনেকেই বিধায়কের পক্ষে মুখ খুলেছেন। কেউ কেউ আবার ঘটনাটিকে অমানবিক আখ্যা দিয়ে দিলীপ লাণ্ডের সমালোচনায় মুখর হয়েছেন। দিলীপের প্রতিক্রিয়া, নিজের কাজ ঠিকমতো করেনি বলেই তিনি কনট্রাক্টরকে উপযুক্ত শাস্তি দিয়েছেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *