টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের বিরুদ্ধে বৈষম্যের অভিযোগ গাভাসকরের

Mysepik Webdesk: প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর ভারতীয় দলের বিরুদ্ধে মতবিরোধের অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, দলের খেলোয়াড়দের বিরুদ্ধে বৈষম্য করা হচ্ছে। পিতৃত্বের ছুটির অনুমতি পেলেন বিরাট কোহলি। একইসঙ্গে টি নটরাজন আইপিএল চলাকালীন বাবা হয়েছিলেন। তবে তিনি এখনও পর্যন্ত তাঁর মেয়েকে দেখতে পারেননি। অস্ট্রেলিয়া সফরে রয়েছে টিম ইন্ডিয়া। দলটি ৪ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি হেরেছে। এর পরে কোহলি প্যাটার্নিটি লিভে চলে গেলেন। তিনি জানুয়ারিতে বাবা হতে চলেছেন। তাঁর অনুপস্থিতিতে দলের দায়িত্ব নিচ্ছেন অজিঙ্কা রাহানে।

আরও পড়ুন: জন্মদিনে স্মরণ: দিলীপ দোশি

গাভাসকর ‘স্পোর্টস স্টার’-এর এক কলামে লিখেছেন, “দলে আর একজন বোলার আছেন, যার জন্য বিভিন্ন নিয়ম তৈরি করা হয়েছে। তার নাম টি নাটারাজন। ও দলে নতুন। তাই এর বিরুদ্ধে কথা বলতে পারবে না ও। বাঁ-হাতি ‘ইয়র্কার স্পেশালিস্ট’ টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল। হার্দিক পান্ডিয়াও তার ম্যান অফ দ্য সিরিজ ট্রফি তাকে (নটরাজন) দিয়েছিল। আইপিএল প্লে-অফের সময় নাটারাজন বাবা হয়েছিল। তবে তাকে সরাসরি অস্ট্রেলিয়া সফরে নিয়ে যাওয়া হয়েছিল।”

আরও পড়ুন: প্রয়াত প্রাক্তন ফুটবলার মির সাজ্জাদ আলি, শোকের ছায়া ময়দানে

তাঁর কথায়, “এখানে নটরাজনকে সীমিত ওভারের সিরিজের জন্য রাখা হয়েছিল। দারুণ পারফরম্যান্সও করেছিল। এর পরে টেস্ট সিরিজের জন্যও ওকে রেখে দেওয়া হল। খেলোয়াড় হিসাবে নয়, নেট বোলার হিসাবে। যদিও এর আগেই তার বাড়ি ফেরার ছিল। এবং মেয়েকেও দেখার ছিল তার। কোহলি যেহেতু অধিনায়ক, তাই প্রথম টেস্টে হেরে তিনি দেশে ফিরেছেন। এটাই ভারতীয় ক্রিকেট। বিভিন্ন খেলোয়াড়ের জন্য আলাদা আলাদা নিয়ম।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *