অনুষ্কা শর্মাকে নিয়ে ‘কুরুচিকর’ মন্তব্য গাভাস্কারের, তীব্র প্রতিক্রিয়া নেটিজেনদের

anushka and virat

Mysepik Webdesk: ভারতের লেজেন্ড ক্রিকেটার সুনীল গাভাস্কার ক্রিকেটকে বিদায় জানালেও তিনি আজও ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন ক্রিকেটার সঙ্গে। বর্তমানে তিনি কমেন্ট্রি বা ধারাভাষ্যের মাধ্যমে আজও নিজের জনপ্রিয়তাকে ধরে রেখেছেন। কিন্তু সম্প্রতি তিনি ভারতের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা সম্পর্কে এমন একটি মন্তব্য করেছেন, যা শুনে নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। নিজের ক্ষোভ উগরে দিয়েছেন খোদ অনুষ্কা শর্মাও।

আরও পড়ুন: রাহুলের অপরাজিত ১৩২ জন্ম দিল ৫টি নতুন রেকর্ডের, জেনে নিন

প্রায়ই দেখা যায়, কোনও ক্রিকেটার খারাপ পারফরমেন্স করলে সেই রাগ গিয়ে পড়ে ওই ক্রিকেটারের পরিবারের ওপর। বিরাট কোহলির ক্ষেত্রেও তার কোন ব্যাতিক্রম হয়নি। বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য একাধিকবার দায়ী করা হয়েছিল অনুষ্কা শর্মাকেও। তবে এবার সুনীল গাভাস্কারের মতো একজন লেজেন্ডের নোংরা রসিকতার শিকার হলেন বিরাটের সন্তানসম্ভবা ঘরণী অনুষ্কা। এবারের আইপিএলে দু’টি ম্যাচের প্রত্যেকটিতেই হেরেছে আরসিবিকে। বিরাটের পারফরমেন্সও সেরকম দাগ কাটতে পারেনি ক্রিকেটপ্রেমীদের মনে। এদিকে তাঁর ফর্ম নিয়ে সমালোচনা করতে গিয়ে সুনীল গাভাসকর বলে বসলেন “লকডাউন মে ইনহো নে সিরফ অনুষ্কাকে গেঁন্দ কা হি প্র্যাকটিশ কিয়া হ্যায়।”

আরও পড়ুন: আজ অভিজ্ঞ ধোনির মুখোমুখি তরুণ শ্রেয়স

সুনীল গাভাস্কারের এহেন মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া জানালেন অনুষ্কা শর্মা। টুইটারে সুনীল গাভাস্কারের উদ্দেশ্যে তিনি বলেন, “মিস্টার গাভাসকর আপনার বক্তব্য খুব অসম্মানকর এবং আমি জানতে চাই এর ব্যাখ্যা কেন একজনের স্বামীর পারফরম্যান্সের জন্য তাঁর স্ত্রীকে দায়ি করা হবে। আমার স্বামীর গত রাতের পারফরম্যান্সের জন্য আপনার মাথায় আরও অনেক শব্দ এসে থাকতে পারে তবুও কেন আপনি সেখানে আমার নাম ব্যবহার করলেন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *