Airtel, VI -কে টেক্কা দিতে বার্ষিক প্ল্যানে একাধিক সুবিধা আনল জিও

Mysepik Webdesk: একের পর এক আকর্ষণীয় প্ল্যান বাজারে এনে Airtel, VI -কে রীতিমতো প্রতিযোগিতায় ফেলে দিয়েছে রিলায়েন্স জিও। সম্প্রতি নতুন তিনটি বার্ষিক প্ল্যান এনে Airtel, VI -কে অনেকটাই পেছনে ফেলে দিল জিও। ওই প্ল্যানগুলিতে রিলায়েন্স জিও দিচ্ছে দারুন কিছু অফার। আসুন একনজরে দেখে নেওয়া যাক, জিও কী কী সুবিধা দিচ্ছে নতুন বার্ষিক প্ল্যানে।

আরও পড়ুন: আপনি কি টাটা স্কাই ব্যবহার করেন, তাহলে আপনি বিনামূল্যে SONYLIV -এর সমস্ত কনটেন্ট দেখার সুযোগ পাবেন

Reliance Jio: From Telecom Operator to Solutions Provider

জিওর বার্ষিক ১,০০১ টাকার ডেটা প্ল্যানে পাওয়া যাবে মোট ৪৯ জিবি ডেটা। প্রতিদিন ১৫০ এমবি ডেটা পাওয়া যাবে। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে আনলিমিটেড জিও থেকে জিওতে ভয়েস কল এবং নন-জিও মোবাইলের ক্ষেত্রে ১২ হাজার মিনিটের FUP -র সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, অন্যান্য জনপ্রিয় প্ল্যানের মতো, ক্রেতারা প্রতিদিন ১০০ টি এসএমএসের পাশাপাশি জিও অ্যাপ্লিকেশনগুলিতে সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আরও পড়ুন: অপেক্ষার অবসান! মাত্র মাস কয়েকের মধ্যেই ভারতে আসছে TRIUMPH এর সবচেয়ে সস্তা বাইক TRIDENT 660 ROADSTER

Reliance Jio helped Indian consumers to save $10 Bn annually: IFC report

১,৩০১ টাকার প্ল্যানে রিচার্জ করলে ব্যবহারকারীর জন্য থাকছে মোট ১৬৪ জিবি ডেটা। অর্থাৎ প্রতিদিন 500 এমবি ডেটা পাবেন গ্রাহকেরা। সীমাহীন জিও থেকে জিওতে ভয়েস কল এবং প্রতিদিন ১০০ এসএমএস এর মতো অন্যান্য সুবিধাগুলিও এর সঙ্গে পাওয়া যাবে।

আরও পড়ুন: ভারতে আসছে DUCATI MULTISTRADA 950 S, জেনে নিন দাম

Reliance Jio 4X Benefit offer announced: See what is it | Technology News –  India TV

আবার ১,৫০১ টাকার প্ল্যানে প্রতিদিন দেড় জিবি করে মোট ডেটা ৫০৪ জিবি ডেটা পাওয়া যাবে। প্রতিদিনের জন্য বরাদ্দ ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেটের গতি কমে যাবে এবং এই প্ল্যানটিতে অন্য দুটির মতো একই কল, এসএমএস এবং বৈধতার সুবিধাগুলিও রয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *