নেশনস লিগে সুইসদের বিরুদ্ধে হার বাঁচালেন জার্মানরা

Mysepik Webdesk: উয়েফা নেশনস লিগে গতকাল ভারতীয় সময় রাতে মুখোমুখি হয়েছিলেন জার্মানি বনাম সুইৎজারল্যান্ড। রোমাঞ্চকর সেই ম্যাচে সুইসদের সঙ্গে হার বাঁচাল জার্মানি। তিন-তিনবার পিছিয়ে পড়ে শেষপর্যন্ত ৩-৩ অমীমাংসিত অবস্থায় খেলা শেষ হল।

জাতীয় দলের জার্সি গায়ে নিজের শততম ম্যাচ খেলতে নেমেছিলেন রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার টনি ক্রুস। এই ম্যাচের মাত্র ৫ মিনিটে এগিয়ে যায় সুইৎজারল্যান্ড। সুইসদের পক্ষে প্রথম গোলটি করেন মারিও গভ্রানোভিজ। আধিপত্য নিয়ে খেলতে থাকা সুইৎজারল্যান্ড ব্যবধান দ্বিগুণ করে। ২৬ মিনিটে দ্বিতীয় গোলটি করেন রোমা ফ্রিউলার। যদিও এই গোলের মাত্র ২ মিনিট পরেই টিমো ওয়ার্নার জার্মানির পক্ষে ব্যবধান কমান। প্রথমার্ধ শেষ হয় সুইৎজারল্যান্ডের পক্ষে ২-১ অবস্থায়।

দ্বিতীয়ার্ধে জার্মানি প্রবলভাবে ম্যাচে ফেরার চেষ্টা করে। নিজেদের মধ্যে সুন্দর বোঝাপড়া এই সময় লক্ষ্য করা যায় জার্মানদের মধ্যে। ফলস্বরূপ ম্যাচের ৫৫ মিনিটে হাভাৎর্জের গোলে সমতায় ফেরে জার্মানি। তবে এই আনন্দ মাত্র এক মিনিট পরেই উধাও হয়ে যায়। গভ্রানোভিজ নিজের দ্বিতীয় গোল করে সুইৎজারল্যান্ডকে ৩-২ ব্যবধানে এগিয়ে দেয়। ৬০ মিনিটে আবার গোল। এবার গোল করেন জার্মানির সেরগে নব্রি। স্কোরলাইন হয় ৩-৩। ৫৫-৬০ মিনিটের মধ্যে তিন-তিনটি গোল দেখে ফুটবল বিশ্ব। এরপর দুই দলই চেষ্টা করেও গোল মুখ খুলতে পারেনি। ম্যাচ শেষ হয় ৩-৩ অবস্থায়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *