‘বিজেপি থেকে আবর্জনা দূর করুন’, মুকুলের তৃণমূল যোগদানের আগেই টুইট করলেন বৈশালী ডালমিয়া

Mysepik Webdesk: সাড়ে তিন বছর পর তৃণমূলে ফিরতে চলেছেন মুকুল রায়। ইতিমধ্যেই তিনি তৃণমূল ভবনে পৌঁছে গিয়েছেন। তাঁর সঙ্গে রয়েছে তাঁর পুত্র শুভ্রাংশু রায়। এদিন সল্টলেকের বাড়ি থেকে তিনি রওনা দিয়েছিলেন তৃণমূল ভবনের উদ্দেশ্যে। অন্যদিকে কালীঘাটের বাড়ি থেকেও তৃণমূল ভবনের উদ্দেশ্যে রওনা দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়। আজই মুকুল রায় যোগদান করবেন তৃণমূলে। এদিকে তাঁর তৃণমূলে যোগদান করার আগেই ট্যইট করলেন বৈশালী ডালমিয়া। টুইট করে তিনি লেখেন, “রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে অনুরোধ করছি দ্রুত বিজেপি থেকে আবর্জনা দূর করুন।”

আরও পড়ুন: দিল্লি থেকে বার বার ফোন আসলেও সেই ফোন ধরলেন না মুকুল রায়

অন্যদিকে বঙ্গ বিজেপির অস্বস্তি বাড়িয়ে টুইট করলেন বিজেপি নেতা অনুপম হাজরা। টুইট করে তিনি লেখেন, “ভোটের সময় দু-একজন নেতাকে নিয়ে মাতামাতি। যোগ্যতা সত্ত্বেও লবিবাজি করে বাকিদের বসিয়ে রেখে অবজ্ঞা-অপমান। এসব তারই করুণ পরিণতি। চার্টার্ড ফ্লাইটের রয়্যাল যাত্রীরাও মিসিং। এখনও সময় আছে, বঙ্গ বিজেপির উচিত লবিবাজি বন্ধ করা, যোগ্যতা অনুযায়ী বসে থাকা নেতাদের কাজে লাগানো। আশা রাখছি, বঙ্গ বিজেপির আগামী বৈঠকে প্রোটেকল মেনে আমন্ত্রণ পাব।

আরও পড়ুন: মুকুলের মতো রাজীব-সোনালী-সব্যসাচীরাও কী তৃণমূলে আসছেন?

ইতিমধ্যেই তৃণমূল ভবনে পৌঁছে গিয়েছেন মুকুল রায় ও শুভ্রাংশু রায়। বিজেপি নেতা তথাগত রায় টুইট করে লিখেছেন, ” তৃণমূল থেকে বিজেপিতে আসা যে সব নেতা আবার তৃণমূলে ফিরে গেছেন তাঁদের সম্বন্ধে আমি প্রয়াত সিপিএম নেতা হরেকৃষ্ণ কোঙারের একটি মন্তব্যের পুনরাবৃত্তি করছি। ”মল মূত্র ত্যাগ করলে মানুষ দুর্বল হয় না, সবলই হয়। ১৯৬৪ সালে যখন কম্যুনিস্ট পার্টি ভাঙে তখন সিপিআই নেতাদের সম্বন্ধে এই উক্তি।”

আরও পড়ুন: তৃণমূল ভবনে পৌঁছলেন মুকুল রায়, পৌঁছলেন মমতাও

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *