মমতাদিকে আরাম দিন, বিজেপিকে কাজ দিন, বারাকপুরে তৃণমূলকে কটাক্ষ নাড্ডার

Mysepik Webdesk: মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে উৎখাত করার ডাক দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। একদিনের বঙ্গ সফরে এসে তিনি নৈহাটির সভায় কটাক্ষ করলেন শাসক দলকে। এদিন নৈহাটির সভায় ভাষণ দিতে গিয়ে বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, সবার জন্য করোনার টিকা লাগবে। প্রধানমন্ত্রী ইতিমধ্যেই ঘোষণা করেছেন, টিকা দেওয়ার কথা। তবে পশ্চিমবঙ্গে শুধু করোনার টিকা নয়, তোলাবাজির বিরুদ্ধে টিকা লাগবে, চালচোরের বিরুদ্ধে টিকা লাগবে, কাটমানির বিরুদ্ধে টিকা লাগবে। এই টিকা আমরাই তৈরি করব। কাটমানি, তোলাবাজি, তুষ্টিকরণ চলছে বাংলায়।”

আরও পড়ুন: ‘CBI-ED যা পারবেন, লাগিয়ে দিন, কিছুই করতে পারবেন না’, ঠাকুরনগরে অভিষেক

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে নাড্ডা বলেন, “বাংলার মানুষ পরিবর্তন যাত্রাকে আশীর্বাদ করেছে। তাঁরা সংকল্প নিয়েছে, মমতাদির সরকারকে উৎখাত করে সোনার বাংলা গড়বেন। মোদিজি বাংলার উন্নয়ন করবেন। কথার কথা বলছি না। আমরা বলছি মানে করবই।” তিনি এদিন ফের বলেছেন, “একুশে বাংলায় পদ্মফুল ফুটবেই। মমতাদিকে আরাম দিন, বিজেপিকে কাজ দিন।”

আরও পড়ুন: ফের বঙ্গ সফরে নাড্ডা, জানুন সম্পূর্ণ সফরসূচি ও মধ্যাহ্নভোজনের মেনু

জে পি নাড্ডার এদিনের বঙ্গসফরের একেবারে শেষপর্যায়ে বারাকপুরের আনন্দপুরী মাঠে পরিবর্তন যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে যোগদান করার কথা রয়েছে। সেখান থেকে বেরিয়ে তিনি সন্ধে ৬.১৫ নাগাদ কলকাতার সায়েন্স সিটিতে বুদ্ধিজীবীদের সঙ্গে বৈঠক করবেন। সেই বৈঠক শেষ করেই তিনি সন্ধ্যে ৮টা নাগাদ কলকাতা এয়ারপোর্ট থেকে বিমান ধরে দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *