দিল্লি গিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে নালিশ রাজ্যপাল জগদীপ ধনকরের!

Mysepik Webdesk: রাজ্য সরকারের সঙ্গে রাজ্যপাল জগদীপ ধনকরের যে সম্পর্ক, তা মোটেই সুমধুর নয়। এবার দিল্লি গিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক বিষয়ে নালিশ জানালেন তিনি। গত কয়েকদিন ধরেই রাজ্যের সঙ্গে তাঁর সংঘাত তীব্র হয়েছে। এই পরিস্থিতিতে তিনি দিল্লি গিয়েছেন। এই অবস্থায় তাঁর দিল্লি যাওয়ার বিষয়টি যে খুবই গুরুত্বপূর্ণ, তা একবাক্যেই স্বীকার করছেন রাজনৈতিকমহল।

আরও পড়ুন: সিবিএসই বোর্ডের পরীক্ষার্থীদের মূল্যায়ন পদ্ধতি সুপ্রিম কোর্টকে জানাল কেন্দ্রীয় বোর্ড

যদিও এই বিষয়টিকে কোনওভাবেই গুরুত্বদিতে নারাজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠকে তিনি রাজ্যপালের নাম না করে তাঁকে ‘বাচ্চা ছেলে’ বলে কটাক্ষ করেন। তিনি বলেন, “বাচ্চা ছেলে তো নয় যে বকাঝকা করে চুপ করিয়ে দেব।” অমিত শাহের সঙ্গে রাজ্যপালের দেখা করার প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, “উনি কার সঙ্গে দেখা করবেন সেটা ওনার ব্যাপার। উনি তো ওদেরই (বিজেপি) লোক।”

আরও পড়ুন: ভোজ্য তেলের দাম একধাক্কায় কমছে প্রায় ৫০ টাকা, চওড়া হাসি মধ্যবিত্তের মুখে

রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে একাধিকবার টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনকর। বর্তমানে দিল্লি সফরে গিয়ে তিনি কয়লামন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রায় ৪০ মিনিটের মতো দু’জনের কথা হয়। বৃহস্পতিবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে সস্ত্রীক সাক্ষাৎ করেন রাজ্যপাল। এমনকি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও তাঁর দেখা করার কথা রয়েছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *