কীভাবে মমতাদির পায়ে চোট লেগেছে, সে তো ভগবানই জানেন: অমিত শাহ

amit shah

Mysepik Webdesk: পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের আগে ২ দিনের সফরের দ্বিতীয় দিনে সোমবার বাঁকুড়ার রানিবাঁধে নির্বাচনী প্রচারে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেখানে নির্বাচনী জনসভায় তিনি তাঁর বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের চোট নিয়ে অবশ্য মন্তব্য করতে ছাড়লেন না। তিনি মুখ্যমন্ত্রীর পায়ের চোট লাগার বিষয়ে জানান, কীভাবে ওনার পায়ে চোট লেগেছে, তা স্বয়ং ভগবানই জানেন। পাশাপাশি অবশ্য তিনি মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করতেও ভুললেন না।

আরও পড়ুন: বিজেপি বাংলায় ক্ষমতায় এলে আদিবাসী সম্প্রদায়ের জন্য বিশ্ববিদ্যালয়, উচ্চশিক্ষায় পড়ুয়াদের অর্থ, প্রতিশ্রুতি শাহের

এদিন অমিত শাহ বলেন, “আমি সম্প্রতি জেনেছি মমতাদি পায়ে চোট পেয়েছেন। কিন্তু এখনও পর্যন্ত এখনো জানা যায়নি উনি ঠিক কীভাবে চোট পেলেন। ঘটনার তদন্ত চলছে। কিন্তু তার মধ্যেই তৃণমূলের লোকজন বলাবলি করছে মমতাদিদিকে নাকি বড় চক্রান্ত করে আহত করা হয়েছে। তবে নির্বাচন কমিশন বলেছে, তাঁর ওপর নাকি কোনও হামলার ঘটনা ঘটেনি, নিছক এটি একটি দুর্ঘটনা ছাড়া আর কিছুই নয়। ভগবান জানে কে ঠিক কথা বলছে।” এরপরেই তিনি মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা করে বলেন, “ভগবানের কাছে প্রার্থনা করি আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *