আই লিগ জয়ী গঞ্জালেস ও তুরসনভ এবার বেঙ্গালুরু এবং ট্রাউ এফসি-তে

Mysepik Webdesk: ২০১৯-২০ ফুটবল মরশুমে আই লিগ জিতেছিল মোহনবাগান। মেরিনার্সদের সেই চ্যাম্পিয়ন গুরুত্বপূর্ণ দুই ফুটবলার ছিলেন তাজাকিস্তানের কোমরন তুরসুনাভ স্পেনের ফ্রান গঞ্জালেস। এই মরশুমে মোহনবাগানের সঙ্গে এটিকে-র সংযুক্তি ঘটার পর আইএসএল খেলবে তারা। দেশের এক নম্বর লিগে খেলার জন্য টিমও গুছিয়ে ফেলেছে তারা। এমনকী প্রি-সিজনে সবুজ মেরুন ব্রিগেড এখন রয়েছে গোয়ায়।

আরও পড়ুন: পেটের টানে হাঁড়িয়া বিক্রি করছেন জাতীয় গেমসে পদকজয়ী, খবর সামনে আসতে টনক নড়ল সরকারের

নতুন যে টিম এটিকে-মোহনবাগান গড়েছে সেখানে নেই তুরসুনভ এবং গঞ্জালেস। তাই প্রশ্ন উঠছিল যে, এই দুই তারকা ফুটবলারের কী হবে? তবে এই অবহেই ঘটেছে সমস্ত জল্পনাকল্পনার অবসান। গঞ্জালেস আইএসএলে মাঠে নামবেন দেশের অন্যতম সেরা ক্লাব বেঙ্গালুরু এফসি-র হয়ে। অন্যদিকে, তুরসুনভ মাঠে নামবেন মণিপুরের আই লিগ টিম ট্রাউ এফসি-র জার্সি গায়ে। এদিন বেঙ্গালুরু এফসি-র ফেসবুক পেজে জানানো হয়েছে, “স্কোয়াডে ক্রিশ্চিয়ান এবং ফ্রানের সংযোজন আমাদের একটি অত্যন্ত কম্পিটিটিভ দল হিসেবে গড়ে তুলেছে।” উল্লেখ্য যে, ক্রিস্টিয়ান ওপ্সেথ নরওয়ে-জাত ফুটবলার।

Now Komron Tursunov is TRAU .Hewas part of the Mariners’ I-League 2019-20 winning squad last year.We have completed …

Posted by TRAU Football Club on Wednesday, 14 October 2020

ট্রাউ এফসি জানিয়েছে, “কোমরন তুরসুনভ গতবছর মেরিনার্সের আই লিগ ২০১৯-২০ বিজয়ী দলের অংশ ছিলেন। আমরা প্রাক্তন মোহনবাগান তারকা কোমরন তুরসুনভের স্বাক্ষর সম্পন্ন করেছি। এবং শীঘ্রই তিনি আমাদের শিবিরে যোগ দেবেন।… এখন অবধি দেশের হয়ে ১৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলছেন তুরসুনভ। তিনি এখন ইরানের বিপক্ষে ম্যাচের জন্য তাজিকিস্তানের জাতীয় শিবিরে রয়েছেন। কোমরনকে ট্রাউ-এ স্বাগতম।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *