Latest News

Popular Posts

হাওড়াবাসীদের জন্য সুখবর! বিপুল বিনিয়োগের সঙ্গে কর্মসংস্থান হবে লক্ষাধিক মানুষের

হাওড়াবাসীদের জন্য সুখবর! বিপুল বিনিয়োগের সঙ্গে কর্মসংস্থান হবে লক্ষাধিক মানুষের

Mysepik Webdesk: হাওড়া জেলায় হতে চলেছে প্রচুর বিনিয়োগ। এর ফলে কর্মসংস্থান হবে লক্ষাধিক মানুষের। বৃহস্পতিবার হাওড়ার শরৎ সদনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি প্রশাসনিক বৈঠকে এই কথাই জানালেন। তিনি বলেন, “হাওড়ায় শীঘ্রই কয়েকটি ইন্ডাস্ট্রিয়াল পার্ক তৈরি করা হবে। আগামী দুই বছরে সম্ভাব্য ১০ হাজার ৪৮০ কোটি টাকা বিনিয়োগ আসতে চলেছে। কর্মসংস্থান হবে ১ লাখ ১৬ হাজার মানুষের।”

আরও পড়ুন: রাজ্যে দাম কমলো বিলিতি মদের, দেশি মদের দাম শুরু মাত্র ২৩ টাকা থেকে

এদিন মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের প্রথম সারির সরকারি আধিকারিক এবং আমলারা। এছাড়াও ওই বৈঠকে ছিলেন জেলার বিধায়ক এবং মন্ত্রীরা। মুখ্যমন্ত্রী আরও বলেন, “হাওড়ায় জমি অধিগ্রহণ নিয়ে যাতে শিল্পপতিদের কোনও সমস্যায় না পড়তে হয় সেদিকে বিশেষ নজর রাখতে হবে।” এদিন জেলায় ৬০টি সুসস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর জন্য রাজ্যের প্রায় ১৪ কোটি ৩৪ লাখ টাকা বরাদ্দ করা হয়েছে।

আরও পড়ুন: ঘরছাড়া বৃদ্ধ দম্পতিকে বাড়ি ফেরালো পুলিশ

এছাড়াও হাওড়াতে প্রাইমারি এগ্রিকালচার কোঅপারেটিভ সোসাইটিতে কাস্টমার সার্ভিস পয়েন্ট চালু করা হচ্ছে। মুখ্যমন্ত্রী জানান, আগামী ৫ বছরের মধ্যে হাওড়া শিল্প পার্কের কাজ শেষ হবে। ৩০ নভেম্বরের মধ্যে চালু হবে বাংলা ডেয়ারি। যেখানে পাওয়া যাবে ঘি, পেঁড়া এবং লস্যি। এছাড়াও এছাড়া মৎস্যজীবীদের জন্য ক্রেডিট কার্ড চালু করার কথা জানান তিনি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *