Latest News

Popular Posts

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য সন্ধানে গুগল-ফেসবুকের দ্বারস্থ সিবিআই

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য সন্ধানে গুগল-ফেসবুকের দ্বারস্থ সিবিআই

Mysepik Webdesk: প্রায় দেড় বছর হয়ে গেল মৃত্যু হয়েছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। গত বছর ১৪ জুন মুম্বইয়ের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু, এখনও পর্যন্ত তাঁর ভক্তরা মনে প্রাণে বিশ্বাস করতে পারছেন না, কীভাবে সুশান্তের মতো একজন প্রাণবন্ত অভিনেতা এভাবে নিজেকে শেষ করে দিতে পারে।

আরও পড়ুন: কে এল রাহুল কি আথিয়া শেঠিকে ভালোবাসেন? জেনে নিন দু’জনের সম্পর্কের রসায়ন

বর্তমানে অভিনেতার মৃত্যুর তদন্ত চালিয়ে যাচ্ছেন তিনটি কেন্দ্রীয় এজেন্সি। তার মধ্যে সেনট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন অর্থাৎ CBI এবার সাহায্য চেয়েছে ফেসবুক সংস্থার। চেষ্টা করা হচ্ছে, অভিনেতার সোশ্যাল মিডিয়া ও ইমেল অ্যাকাউন্ট থেকে মুছে ফেলা কোনও তথ্য উদ্ধার করা সম্ভব কিনা।

আরও পড়ুন: ৫৭-এ পা দিলেন শাহরুখ খান, সকাল থেকেই মন্নতের বাইরে ভক্তদের ভিড়

জানা গিয়েছে CBI ক্যালিফর্নিয়ায় অবস্থিত Google এবং Facebook-এর প্রধান কার্যালয় থেকে Mutual Legal Assistance Treaty-র কাছে এই তথ্য দিয়ে সাহায্য করার অনুরোধ জানিয়েছে। CBI জানাচ্ছে, সুশান্তের আত্মহত্যার ঘটনার কেস শেষ করার আগে তাঁরা সবদিক খতিয়ে দেখতে চাইছেন। অভিনেতার সোশ্যাল মিডিয়া ও ইমেল অ্যাকাউন্ট থেকে কোনও মুছে ফেলা এমন কোনও তথ্য উদ্ধার করা সম্ভব কিনা, যা তাঁদের তদন্তের জন্য প্রয়োজন। যার থেকে মিলতে পারে কোনও গোপন সূত্র।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *