Latest News

Popular Posts

ফের ‘টুইটক্কর’-এ রাজ্যপাল, মুখ্যমন্ত্রীর মন্তব্যে ‘অপমানিত’ ‘রাজভবনের রাজা’!

ফের ‘টুইটক্কর’-এ রাজ্যপাল, মুখ্যমন্ত্রীর মন্তব্যে ‘অপমানিত’ ‘রাজভবনের রাজা’!

Mysepik Webdesk: তৃণমূল সুপ্রিমোর ভাষাপ্রয়োগে তিনি ‘অপমানিত’, একথা স্পষ্টই টুইটে জানালেন রাজ্যপাল। আর তাতেই ফের নবান্ন–রাজভবন সংঘাত দেখতে পাচ্ছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। গোয়া সফরে গিয়ে সেখানের সভায় রাজ্যপালকে ‘রাজভবনের রাজা’ বলে কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাতেই তিনি অপমানিত বোধ করেছেন। যার জেরেই আছড়ে পড়ল ধনখড়ের টুইট-ঝড়। মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের ভূমিকা নিয়ে ফের সরব হন রাজ্যপাল জগদীপ ধনখড়। অভিযোগ, গণতন্ত্রের উন্নতির জন্য রাজ্যের প্রশাসনিক এবং সাংবিধানিক প্রধানের যেভাবে সমন্বয় করে কাজ করা উচিৎ, বাংলায় তা হচ্ছে না।

আরও পড়ুন:মেয়র হিসেবে শপথ নিলেন ‘প্রধান সেবক’ ফিরহাদ হাকিম

বুধবার সকালে ফের টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ায় গিয়ে যে মন্তব্য করেছিলেন, তাকে তুলে ধরে রাজ্যপাল জানিয়েছেন যে অত্যন্ত স্তম্ভিত হয়েছেন তিনি। রাজ্যের সাংবিধানিক প্রধান সম্পর্কে মুখ্যমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীকে অনুসরণ করে তাঁর সরকারি অফিসাররা এবং মন্ত্রীরা যখন তাকে নিয়ে কটাক্ষ করেন, তিনি স্তম্ভিত হন। 

আরও পড়ুন: উৎসবের আবহে ফ্রীজ করে দেওয়া হল মিশনারিজ অফ চ্যারিটির সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট

অন্য আরেকটি টুইটে ধনখড় লিখেছেন, “মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যপালকে নিয়ে যে ধরনের মন্তব্য করেছেন তা অত্যন্ত কুরুচিপূর্ণ ও অপমানজনক। এ ধরনের মন্তব্য করে উনি কেবল আমাকে অপমানই করেননি, সাংবিধানিক পদমর্যাদাও ক্ষুণ্ণ করেছেন। এই ধরনের মন্তব্য সংবিধান বিরোধী।”  আরও একটি  টুইটে প্রায় অনুরূপ বার্তা দিয়েছেন রাজ্যপাল। রাজ্যপালের এই টুইট খোঁচা পালটা জবাবও দিয়েছে শাসকদল। তৃণমূলের মুখপাত্র তথা রাজ্য সম্পাদক কুণাল ঘোষের বক্তব্য, “উনি আগে নিজের কর্তব্য পালন করুন। একজন রাজ্যপাল কীভাবে কোনও দলকে রাজনৈতিক আক্রমণ করতে পারেন?”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *