উত্তরবঙ্গে রাজ্যপাল, কালো পতাকা দেখালেন তৃণমূল কর্মীরা

Mysepik Webdesk: বহুবার রাজ্যের বিভিন্ন প্রান্তে গিয়ে বিক্ষোভের সামনে পড়েছিলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকর। এবারেও তার ব্যাতিক্রম হল না। উত্তরবঙ্গে সফরে গিয়েও এবার ‘অসম্মানিত’ হলেন তিনি। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখালেন স্থানীয় তৃণমূল কর্মীরা। তাঁদের হাতে ছিল কালো পতাকা। মুখে ছিল ‘গো-ব্যাক’ স্লোগান। এদিন উত্তরবঙ্গের কার্শিয়াং হয়ে দার্জিলিং যাওয়ার পথে কার্শিয়াং-র কাছেই রাজ্যপালের কনভয়ের সামনে কালো পতাকা দেখান স্থানীয় তৃণমূল কর্মীরা।

আরও পড়ুন: আজ থেকে রাজ্যে ১৮ ঊর্ধ্ব সকলকে বিনামূল্যে ভ্যাকসিন নয়, কিন্তু কেন?

জানা গিয়েছে, সোমবার দুপুরে বাগডোগরা বিমানবন্দর থেকে বেরনোর সময় সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন জগদীপ ধনকর। সেখানে তিনি ফের আরও একবার রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। রাজ্যের ভোট-পরবর্তী হিংসার ঘটনা নিয়ে সরব হন তিনি। তারপরেই তিনি সেখানে তাঁর কর্মসূচির কথা জানান। কার্শিয়াং ব্লকের তৃণমূলের সম্পাদক সমৃত ছেত্রী জানিয়েছেন, “রাজ্যপাল দিল্লী গিয়ে বাংলার অপমান করেছেন। নিজের পদেরও অমর্যাদা করেছেন তিনি। সেইকারণেই আমরা আজ বিক্ষোভ প্রদর্শন করলাম।”

আরও পড়ুন: রাজ্যে ফের ভাগাড়-কাণ্ডের ছায়া! চুঁচুড়া থেকে উদ্ধার ৫৬ কেজি পচা মাংস

রাজ্যসরকারের সঙ্গে রাজ্যপালের সংঘাতের ঘটনা এই প্রথম নয়। গত সপ্তাহেই দিল্লি গিয়ে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করেন। রাজ্যের বিরুদ্ধে একাধিক অভিযোগ জানান তিনি। সেখান থেকে তিনি শনিবার কলকাতায় ফিরেছিলেন। তারপরেই সোমবার কার্শিয়াং হয়ে দার্জিলিং যাওয়ার পথে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন তিনি।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *