করোনা-যুদ্ধে ইংল্যান্ড থেকে দেশবাসীর পাশে হনুমা বিহারি

Mysepik Webdesk: করোনার দ্বিতীয় তরঙ্গ দেশে প্রবল আকার ধারণ করেছে। রোগীরা হাসপাতালে বিছানা এবং অক্সিজেনের জন্য লড়াই করছেন। এদিকে, ক্রিকেটার হনুমা বিহারি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি দল গঠন করে মানুষকে সহায়তা করছেন। ১৮ জুন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং এরপর রয়েছে ইংল্যান্ডের সঙ্গে টেস্ট ম্যাচের সিরিজও। দলে রয়েছেন হনুমা।

বর্তমানে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলছেন হনুমা। ভারতীয় দলের এই মিডল অর্ডার ব্যাটসম্যান সোশ্যাল মিডিয়ায় ১০০-রও বেশি স্বেচ্ছাসেবক এবং বন্ধুদের নিয়ে একটি দল গঠন করেছেন। এর মাধ্যমে অন্ধ্রপ্রদেশ, কর্নাটক এবং তেলঙ্গানার মানুষদের সহায়তা করছেন। তিনি এপ্রিল মাসে ওয়ারউইকশায়ার ক্লাবের হয়ে খেলতে ইংল্যান্ডে গিয়েছিলেন। এখন তিনি ইংল্যান্ডে টিম ইন্ডিয়ার সঙ্গে যোগ দেবেন। টিম ইন্ডিয়া ২ জুন ইংল্যান্ডের উদ্দেশে রওনা হতে পারে।

আরও পড়ুন: টেস্টে এক নম্বরে টিম ইন্ডিয়া, প্রশংসায় রবি শাস্ত্রী

২৭ বছর বয়সি হনুমা সংবাদ সংস্থাকে বলেছিলেন যে, “লোকজন আমার প্রশংসা করার কারণে আমি এই সব করছি না। আমি কেবল তৃণমূল পর্যায়ের অসহায় মানুষকে সাহায্য করার জন্য এটি করছি। এটা মাত্র শুরু। করোনার দ্বিতীয় তরঙ্গ অত্যন্ত বিপজ্জনক প্রমাণিত হচ্ছে। মানুষ বেড পাচ্ছেন না। আমি কখনও ভাবিনি যে, এ জাতীয় পরিস্থিতি তৈরি হবে। তাই আমি আমার ভক্ত, স্বেচ্ছাসেবক এবং বন্ধুরা মিলে একসঙ্গে মানুষের সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছি।”

হনুমা এ পর্যন্ত ১১টি টেস্ট খেলেছে, ৩২.৮৪ গড়ে গড়ে ৬২৪ রান করেছেন। তিনি আরো বলেন যে, “আমার টার্গেট হল যথাসাধ্য মানুষের কাছে পৌঁছনো, যাদের প্লাজমা, শয্যা বা প্রয়োজনীয় ওষুধ প্রয়োজন। তবে এটি যথেষ্ট হবে না। ভবিষ্যতে আমাদের আরও আরও কাজ করা দরকার।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *