Latest News

Popular Posts

১০০% টিকাদানের জন্য ‘হার ঘর দস্তক’ অভিযানকে আরও জোরদার করতে হবে: নরেন্দ্র মোদি

১০০% টিকাদানের জন্য ‘হার ঘর দস্তক’ অভিযানকে আরও জোরদার করতে হবে: নরেন্দ্র মোদি

Mysepik Webdesk: করোনা থেকে জেতার একমাত্র উপায় সতর্কতা এবং ভ্যাকসিনেশন। আর এর উপরে জোর দিতে হবে বলে মনে করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার সন্ধ্যায় সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে করা এই বৈঠকে প্রধানমন্ত্রী দেশে করোনাভাইরাসের কারণে দ্রুত অবনতিশীল পরিস্থিতি এবং প্রস্তুতি নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা বলেন।

আরও পড়ুন: করোনা সংক্রমণ আটকাতে মাইক্রো কোন্টাইনমেন্ট জোন তৈরির পরামর্শ প্রধানমন্ত্রীর

বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। প্রধানমন্ত্রী বলেন, “ওমিক্রন ভ্যারিয়েন্ট সব পুরনো ভেরিয়েন্টের চেয়ে দ্রুত ছড়িয়ে পড়ছে। এটি অত্যন্ত বেশি সংক্রামক। স্বাস্থ্য বিশেষজ্ঞরা পরিস্থিতি মূল্যায়ন করছেন। এটি স্পষ্ট যে, আমাদের সকলকে আরও সতর্ক থাকতে হবে। তবে ভয় পাওয়ার কোনও কারণ নেই।”

আরও পড়ুন: সকালে ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে রেলমন্ত্রী

প্রধানমন্ত্রী মোদি বলেছেন, “শত বছরের সবচেয়ে বড় মহামারির সঙ্গে ভারতের লড়াই এখন তৃতীয় বছরে পদার্পণ করেছে। কঠোর পরিশ্রমই আমাদের একমাত্র পথ এবং বিজয়ই একমাত্র বিকল্প। আমরা ১৩০ কোটি ভারতীয় অবশ্যই আমাদের প্রচেষ্টায় করোনার বিরুদ্ধে জয়ী হব।” তিনি আরও বলেন, “আজ রাজ্যগুলিতে পর্যাপ্ত পরিমাণ ভ্যাকসিন রয়েছে। যত তাড়াতাড়ি ‘প্রিকোরশন ডোজ’ ফ্রন্টলাইন কর্মী এবং প্রবীণ নাগরিকদের দেওয়া হবে, আমাদের স্বাস্থ্যসেবা ব্যবস্থার ক্ষমতা তত বাড়বে। ১০০% টিকাদানের জন্য আমাদের ‘হার ঘর দস্তক’ অভিযানকে আরও জোরদার করতে হবে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *