বিখ্যাত গায়িকাকে হেনস্থা, শ্রীঘরে পরিচালক

Director

Mysepik Webdesk: বিখ্যাত গায়িকাকে হেনস্থার দায়ে শ্রীঘরে গেলেন নামী পরিচালক। তেলুগু গায়িকাকে হেনস্থা করার দায়ে এক শর্ট ফিল্ম পরিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার পুলিশ জানায়, পরিচালক তার সম্মতি ছাড়াই তার পরিচয়ের প্রমাণপত্রাদি ব্যবহার করে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তৈরি করেছেন। গায়িকার বাবার অভিযোগ করার পরে তাকে আটক করা হয়েছিল। তিনি তার অভিযোগে লিখেছিলেন যে, তার মেয়ে লক্ষ্য করেছে যে একজন ব্যক্তি তার নামে একটি চলচ্চিত্র প্রযোজনা সংস্থা তৈরি করেছে, তার ছবিগুলি লোগো হিসাবে প্রদর্শন অবধি করেছে।

আরও পড়ুন: ‘পানি পানি’ গানে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী

এদিকে এই ঘটনার পরেই নড়েচড়ে বসে প্রশাসন। পুলিশ জানায়, ওই পরিচালক গায়িকার নামে বিভিন্ন প্ল্যাটফর্মে অ্যাকাউন্ট তৈরি করেছিলেন, তার ছবি ব্যবহার করে এবং তার অপরিসীম অসুবিধার সৃষ্টি করেছিলেন, যার ফলে মহিলাটি তার ব্যবসা পরিচালনার জন্য সম্মতি দিতে বাধ্য হয়েছিলেন।

আরও পড়ুন: ট্রোলের শিকার প্রিয়াঙ্কা চোপড়া

পুলিশ জানায়, যখন তিনি তার কার্যক্রম বন্ধ করার দাবি জানান, তখন লোকটি তা প্রত্যাখ্যান করে এবং পরিবর্তে তিনি যা করছেন তা চালিয়ে যাওয়ার জন্য তাকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) দিতে বলেন। এমনকি তিনি তাকে তার ক্রিয়াকলাপে হস্তক্ষেপ না করার জন্য সতর্ক করেছিলেন। পুলিশ জানিয়েছে, এই ব্যক্তি একটি অনলাইন ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে অবমাননাকর বিষয়বস্তু সহ একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও প্রকাশ করেছেন, যা ভুক্তভোগীর ভাবমূর্তি নষ্ট করেছে। এরপর তদন্তকারী অফিসার সমস্ত প্রমাণ সংগ্রহ করেন এবং তথ্য বিশ্লেষণ করার পরে শুক্রবার বেঙ্গালুরুতে একজন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালক ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেন বলে তারা জানিয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *