নেটে পুরোদস্তুর বোলিং করছেন হার্দিক পান্ডিয়া, টিম ইন্ডিয়ার জন্য স্বস্তির খবর

Hardik

Mysepik Webdesk: অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার ফিটনেস দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। তিনি অনেক আগে ব্যাটিংয়ের ফিটনেস অর্জন করেছিলেন বটে, তবে বোলিং করায় তাঁর নিয়মিত সমস্যা ছিল। ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের পর থেকে পান্ডিয়া ৬টি ওয়ানডে খেলেছেন। এর মধ্যে ৪টি ওয়ানডে ম্যাচে তিনি বোলিং করেননি। আইপিএলেও তিনি শেষ ২১ ম্যাচে বোলিং করেননি। তবে, এখন সুসংবাদ আছে ভারতীয় দলের জন্য। শ্রীলঙ্কা সফরে যাওয়া ভারতীয় দলের ব্যাটসম্যান সূর্যকুমার যাদব জানিয়েছেন যে, অনুশীলন সেশনে পান্ডিয়া এখন বোলিং শুরু করেছেন।

আরও পড়ুন: কোপা ফাইনালে নান্দনিক ব্রাজিল

সূর্যকুমার বলেছিলেন, “নেট প্র্যাকটিসে পান্ডিয়া এখন যতটা সম্ভব বল করার চেষ্টা করছেন। তাঁর লক্ষ্য এই বছরের অক্টোবরে-নভেম্বর মাসে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রতিটি ম্যাচে বোলিং স্পেল পূর্ণ করা।” সূর্যকুমার আরও বলেন, ইংল্যান্ডের বিপক্ষে হোম টি-টোয়েন্টি সিরিজে হার্দিক বোলিং করেছিলেন। ওয়ানডেতে তিনি ৬ ম্যাচের মধ্যে মাত্র ২টি ম্যাচে বোলিং করতে পেরেছিলেন। তবে, এখন নেট সেশনে তিনি একটানা বোলিং করছেন। এটি পুরো দলের জন্য সুখবর।”

আরও পড়ুন: মারাদোনা কি পৌঁছবেন এবারের ইউরো ফাইনালে?

সূর্যকুমারের কথায়, “হার্দিক এবং টিম ম্যানেজমেন্ট উভয়ই বোলার হিসাবে তাঁর ভূমিকা সম্পর্কে জানে। তিনি ইনট্রা স্কোয়াড ম্যাচে বোলিং করেছিলেন। নেটেও এখন বোলিং করছেন হার্দিক। ম্যাচে তিনি কতটা বোলিং করবেন, সেই সিদ্ধান্ত এখন হার্দিক এবং টিম ম্যানেজমেন্টের।” উল্লেখ্য, ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের পরে আহত হয়েছিলেন হার্দিক পান্ডিয়া। এরপর তাঁর ব্যাক সার্জারি হয়। সেই থেকে তাঁকে বোলিং লোড কম দেওয়া হয়। তবে অস্ত্রোপচারের পরে এখন দীর্ঘ সময় কেটে গেছে। আশা ছিল, পান্ডিয়া এই সময়ের মধ্যে পুরো ফিটনেস ফিরে পাবেন। কিন্তু, তা হয়নি। এই কারণে ইংল্যান্ড সফরের ভারতীয় টেস্ট দলে জায়গা হয়নি তাঁর।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *