সদ্য বাবা হয়েছিলেন, কাশ্মীর সীমান্তে পাক-সেনার গুলিতে শহীদ নদিয়ার সুবোধ

Mysepik Webdesk: মাত্র ২৪ বছর বয়সেই পাক-সেনার ছোঁড়া গুলিতে শহীদ হলেন নদিয়ার তেহট্টর রঘুনাথপুর গ্রামের বাসিন্দা বীর শহিদ জওয়ান সুবোধ ঘোষ। বাড়িতে রয়ে গেলেন তাঁর স্ত্রী অনিন্দিতা ঘোষ ও মাত্র তিন মাসের শিশুকন্যা। কাশ্মীর সীমান্তে সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাকিস্তান সেনার ছোড়া গুলিতে মৃত্যু হয়েছে সুবোধের। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, মেয়ে হওয়ার সময় মাত্র একমাসের ছুটি নিয়ে তিনি বাড়িতে এসেছিলেন। ছুটি শেষ করে তিনি ফের ডিউটিতে যোগ দিয়েছিলেন। ফের ডিসেম্বর মাসে ছুটি নিয়ে তাঁর বাড়িতে ফেরার কথা ছিল। তার আগেই সব শেষ।

আরও পড়ুন: প্রায় তিন শতাব্দী ধরে শক্তির আরাধনা চলছে বনহুগলির ঘোষবাড়িতে

পাক গুলিতে শহিদ বাঙালি তরুণ সুবোধ, শোকস্তব্ধ রঘুনাথপুর গ্রাম - West Bengal  jawan Subodh Ghosh martyred at Kashmir while defending Pakistani attack ,  Bangla News

ভারতীয় সেনাবাহিনীর তরফ থেকে শুক্রবার বিকেল ৪টে নাগাদ বাড়িতে ফোন করে সুবোধের মৃত্যুসংবাদ দেওয়া হয়। খবর শুনেই শিশুকন্যাকে বুকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন সুবোধের স্ত্রী অনিন্দিতা। বিয়ের এক বছরের মাথায় স্বামীকে হারিয়ে শোকে বিহ্বল হয়ে পড়েন তিনি। কাঁদতে কাঁদতে তিনি জানান, “বৃহস্পতিবার মেয়েকে নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার সময় স্বামী বারবার ফোন করছিল। কিন্তু আজকে তাঁর ফোন বন্ধ থাকায় আগে থেকে বিপদের আঁচ পেয়ে গিয়েছিলেন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *