Latest News

Popular Posts

ঘুষ না পেয়ে অক্সিজেন দেয়নি স্বাস্থ্যকর্মী! মৃত্যু চার বছরের শিশুর

ঘুষ না পেয়ে অক্সিজেন দেয়নি স্বাস্থ্যকর্মী! মৃত্যু চার বছরের শিশুর

Mysepik Webdesk: চাহিদামতো ঘুষ দেওয়া হয়নি পরিবারের তরফ থেকে, তাই ইন্সেন্টিভ কেয়ার -এ ভর্তি থাকা অসুস্থ শিশুকে অক্সিজেন না দেওয়ার অভিযোগ উঠেছে এক স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে। নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার পর মহম্মদ খজা নাম ওই শিশুটিকে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন: দিওয়ালির আগে আরও কিছুটা কমলো দেশে করোনা সংক্রমণ

শিশুর বাবা মহম্মদ আজমের অভিযোগ, শিশুটি নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার পর তার ফুসফুসের কিছুটা অংশে সংক্রমণ ছড়িয়ে পড়ে। ফলে, তাকে হাসপাতালের ইন্সেন্টিভ কেয়ার বিভাগে স্থানান্তরিত করা হয়। নিঃশ্বাস নিতে সমস্যা হওয়ায় তাকে অক্সিজেন দেওয়ার প্রয়োজন হয়ে পড়েছিল। সেই কারণে হাসপাতালের এক স্বাস্থ্যকর্মীকে অক্সিজেন দিতে বলেন চিকিৎসক। কিন্তু, অক্সিজেন দেওয়ার জন্য ১০০ টাকা ঘুষ চায় সুভাষ নামের ওই স্বাস্থ্যকর্মী।

আরও পড়ুন: ‘বিপ্লব দেব এখন ‘বিগ ফ্লপ’ দেব’, ত্রিপুরায় তৃণমূলের সভায় হুঙ্কার অভিষেকের

এদিকে শিশুটির পরিবার ঘুষ দিতে অস্বীকার করায় সেই নিয়ে বচসা শুরু হয়। তারপরেই সুভাষ শিশুটিকে অক্সিজেন না দিয়ে সেখান থেকে চলে যায়। এদিকে অক্সিজেনের অভাবে মৃত্যু হয় শিশুটির। এরপরই হাসপাতাল চত্বরে বিক্ষোভ প্রদর্শন করেন আজম ও তাঁর আত্মীয়, পরিজনরা। খবর পেয়ে পুলিশ চলে আসে ঘটনাস্থলে। অভিযুক্ত স্বাস্থ্যকর্মীর পাশাপাশি হাসপাতালের বিরুদ্ধেও গাফিলতির অভিযোগ তোলেন শিশুটির পরিবারের সদস্যরা। যদিও হাসপাতাল সূত্রে জানানো হয়, হাসপাতালের পক্ষ থেকে ওই কর্মীকে নিয়োগ করা হয়নি। তবে, হাসপাতালের পক্ষ থেকে ঘটনার তদন্তের আশ্বাস দেওয়া হয়।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *