ভ্যালেনটাইন ডে-তে প্রিয়জনকে গিফট দেওয়ার জন্য রইল কয়েকটি আইডিয়া

Mysepik Webdesk: হাতে আর মাত্র ১০টি দিন। আগামী ১৪ ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন ডে। তবে তার আগে প্রত্যেক বছর ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয় ভ্যালেন্টাইন উইক এবং শেষ হয় ১৪ ফেব্রুয়ারি। গোটা সপ্তাহ জুড়ে চলে ভ্যালেন্টাইন উইক। তবে ১৪ ফেব্রুয়ারী প্রত্যেকেই চায় তার সঙ্গী বা সঙ্গিনীকে কিছু না কিছু উপহার দিয়ে চমকে দিতে। আপনিও আপনার সঙ্গী বা সঙ্গিনীকে উপহার দিয়ে খুশি করতে চাইলে এবং ভ্যালেন্টাইন ডে-কে স্মরণীয় রাখতে চাইলে আপনার জন্য রয়েছে বেশ কয়েকটি চমৎকার গিফট আইটেমের আইডিয়া। আসুন দেখে নেওয়া যাক সেগুলি কী কী।

আরও পড়ুন: নতুন সম্পর্কে জড়ানোর আগে যে বিষয়গুলো মাথায় রাখবেন

অ্যালবাম: দুজনে বহুবার একসঙ্গে কাটিয়েছেন। আর সেই সময়কে স্মরণীয় করে রাখতে চাই একটি ফটো অ্যালবাম। নিজেদের স্মরণীয় মুহুর্তগুলোকে একজায়গায় নিয়ে আসতে অবশ্যই প্রয়োজন অ্যালবামের। এক একটা ছবির নীচে সেই রোমাঞ্চকর মূহূর্তের কথা ছোট করে লিখেও দিতে পারেন বা ভালবাসার মেসেজও লিখতে পারেন ছবির তলায়। বলা বাহুল্য, এই ধরণের গিফট পেয়ে আপনার সঙ্গী বা সঙ্গিনী অবশ্যই খুশি হবেন।

Image result for photo album

ঘড়ি: সঙ্গী বা সঙ্গিনীকে ভ্যালেন্টাইন ডে-এর গিফট হিসেবে আপনি একটি সুন্দর হাতঘড়ি উপহার দিতেই পারেন। তবে এক্ষেত্রে প্রথমে আপনাকে জেনে নিতে হবে কোন ধরণের ঘড়ি আপনার প্রিয় মানুষটি পছন্দ করেন।

Image result for wrist watch

কফি মগ: আপনার সঙ্গী বা সঙ্গিনী যদি কফি বা চা পান করতে পছন্দ করেন, তাহলে উপহার হিসেবে একটি কফি মগ দেওয়াই যেতে পারে। কফি মগে দু’জনের ছবির সঙ্গে আপনি ভালবাসার মেসেজও প্রিন্ট করে দিতে পারেন।

আরও পড়ুন: এই চার সামগ্রী কখনোই ঘর সাজানোর জন্য ব্যবহার করবেন না, উল্টে বাড়বে বিপদ

Image result for valentine coffee mug

ল্যাপটপ ব্যাগ: ল্যাপটপ রাখার জন্য সুন্দর টেকসই ল্যাপটপ ব্যাগ সঙ্গী বা সঙ্গিনীকে দিতেই পারেন উপহার হিসেবে। Flipkart কিংবা Amazon থেকে আজকাল এগুলো আপনি সহজেই পেয়ে যাবেন।

Image result for laptop bag

ব্লুটুথ ইয়ারফোন: আপনার সঙ্গী বা সঙ্গিনী যদি গান শুনতে পছন্দ করেন, তাহলে উপহার হিসেবে ব্লুটুথ ইয়ানফোন বা ওয়্যারলেস হেডফোন দিতে পারেন। কাজের মাঝে বা যাতায়াতের পথে এই হেডফোন বা ইয়ারফোনের কোনও তুলনা। তাছাড়া এগুলি বহন করাও খুব সহজ।

Image result for bluetooth earphones

বই: আপনার সঙ্গী বা সঙ্গিনী যদি বই পড়তে পছন্দ করেন, তাহলে গিফট হিসেবে তাঁকে কোনও বই উপহার দেওয়া যেতে পারে। তবে এক্ষেত্রে অবশ্যই মাথায় রাখতে হবে কোন ধরণের বই সে পড়তে পছন্দ করে। তবে ভাল উপন্যাস বা গল্পের বই গিফ্ট করতে পারেন।

Image result for books
Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *