ইস্টবেঙ্গলে ফের হকি ফিরছে

Hockey

Mysepik Webdesk: এ বছর ফের নতুন করে সেজে উঠতে চলেছে ইস্টবেঙ্গল ক্লাব। নতুন ইনভেস্টের হিসেবে যোগ দিয়েছে শ্রী সিমেন্ট। এর পর থেকেই শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন ক্লাবের যাবতীয় স্পোটিং সংস্কৃতি ফিরিয়ে আনতে চাইছে। আর এতে মূল সঙ্গী করা হবে ক্লাবের লক্ষ লক্ষ সমর্থকদের। কর্পোরেট আবহের মধ্যে থেকেও কীভাবে ক্লাব সদস্যদের আরও বেশি সুযোগ-সুবিধে দেওয়া হবে তা নিয়ে ভাবনা শুরু করেছেন শ্রী সিমেন্টের কর্তারা।

আরও পড়ুন: লিভারপুল কিংবদন্তি রবি ফাওলার দু’বছরের জন্য ইস্টবেঙ্গলের হেড কোচ

ইস্টবেঙ্গল ক্লাবের যাবতীয় স্বত্ব শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ নিয়ে নেওয়ার পর অনেকেরই মনে একটা ধারণা তৈরী হয়েছিল যে, ক্লাব সদস্যদের সঙ্গে শ্রী সিমেন্ট হয়তো মালিকের মতো আচরণ করবেন। শ্রী সিমেন্ট কিন্তু সেই ভুল ধারণা ভেঙে, সদসরা আরও বেশি করে ক্লাবের সঙ্গে কীভাবে যুক্ত হতে পারে সেদিকেই গুরুত্ব দিচ্ছে। আর সেই সূত্র ধরেই শ্রী সিমেন্ট ফের ইস্টবেঙ্গল ক্লাবে ‘হকি’ ফিরিয়ে আনার ভাবনা শুরু করেছে।

আরও পড়ুন: এবারের আইপিএলে দ্রুততম হাফ সেঞ্চুরি করলেন নিকোলাস পুরান

এই মুহূর্তে আইএসএল নিয়ে খুব ব্যাস্ত শ্রী সিমেন্টের কর্মকর্তারা। ফুটবলের বিষয়টি মোটামুটি নিয়ন্ত্রণে চলে আসলেই সংশ্লিষ্ট কর্তাদের সঙ্গে হকি ফিরিয়ে আনার কথা হবে। সেই সঙ্গে রাজ্য সরকারের সঙ্গে কথা বলে ঠিক করা হবে কোথায় হবে অ্যাস্টোটার্ফ, কীভাবে খেল যাবে।

তবে শুধু হকি নয়। সেই সঙ্গে ক্রিকেটের দিকেও নজর দিতে চাইছেন কর্তারা। ফুটবল অ্যাকাডেমি যেভাবে চালানো হচ্ছে ঠিক একই ভাবে তাঁরা ক্রিকেট নিয়েও ভাবতে শুরু করেছে। আসলে শ্রী সিমেন্ট চাইছে ক্লাবের ‘স্পোর্টস কালচার’ ভালোভাবে তৈরী করতে চাইছে। যাতে ক্লাবের সদসরা সারাদিন তাঁদের নানান খেলা নিয়ে আলোচনায় থাকতে পারেন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *