Latest News

Popular Posts

দু’দিনের জন্য গুজরাত সফরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

দু’দিনের জন্য গুজরাত সফরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

Mysepik Webdesk: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বৃহস্পতিবার দু’দিনের সফরে নিজ রাজ্য গুজরাত পৌঁছবেন। তিনি শনিবার জৈব চাষ সম্পর্কিত একটি প্রকল্পও চালু করবেন। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) রাজ্য ইউনিটের মিডিয়া আহ্বায়ক যগনেশ দাভে জানিয়েছেন, শাহ আজ, বৃহস্পতিবার রাতে আহমদাবাদে পৌঁছাতে পারেন।

আরও পড়ুন: ঘরে বসে ভোট দেওয়ার বিশেষ সুবিধা পেতে চলেছেন ইউপির ভোটাররা

তিনি আরও জানিয়েছেন, সফরকালে কোনও ধরনের জনসভা হবে না। দাভের কথায়, উত্তরায়ণ উপলক্ষে প্রতি বছর ১৪ জানুয়ারি অমিত শাহ তাঁর পরিবারের সদস্য ও দলীয় কর্মীদের ঘুড়ি ওড়ান এবং অন্যান্য কর্মসূচিতে অংশ নেন। যদিও এবার তাঁর এক নিকটাত্মীয় মারা যাওয়ায় শুক্রবার এসব কর্মসূচি থেকে দূরে থাকবেন তিনি।

আরও পড়ুন: ভোটের মুখে পদত্যাগের হিড়িক অব্যহত, এবার ইস্তফা দিলেন আয়ুশমন্ত্রী ধর্মসিং সাইনি

তিনি বলেন, ‘‘শাহ নিজ বাসভবনে থাকেবেন। ১৫ জানুয়ারি তিনি জৈব চাষ সংক্রান্ত একটি কর্মসূচিতে অংশ নেবেন। অনুষ্ঠানটি মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলের সরকারি বাসভবনে হবে। অমিত শাহ, যিনি গান্ধিনগরের সাংসদ, তাঁর সংসদীয় নির্বাচনী এলাকার উন্নয়ন প্রকল্প এবং অন্যান্য সরকারি প্রকল্প নিয়ে পর্যালোচনা করবেন বলে মনে করা হচ্ছে।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *