অনারকিলিং! প্রেমিকের বাড়িতেই ১৮ বছরের মেয়েকে কুপিয়ে খুন বাবার

honour killing

Mysepik Webdesk: প্রাপ্তবয়স্ক মেয়েকে তার প্রেমিকের বাড়িতে দেখে ফেলেছিলেন বাবা, রাগের মাথায় সেখানেই ধারালো অস্ত্র নিয়ে সর্বসমক্ষে মেয়েকে কুপিয়ে খুন করলেন নিজের বাবা। বুধবার এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে দেহাত জেলার গাজনের থানা এলাকার খানপান্না গ্রামে। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: কবে ভারতে মিলবে করোনার ভ্যাকসিন, সংসদে জানালেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী

সূত্রের খবর, মঙ্গলবার রাতে বাড়ি থেকে পালিয়ে মেয়েটি নিজের প্রেমিকের বাড়ি গিয়ে ওঠে। ছেলেটি তাদের গ্রামেই একটি দোকান চালান। এদিকে আচমকা মেয়েটি তাদের বাড়িতে চলে আসলে ছেলেটি এবং তার বাবা মেয়ের বাবাকে খবর দেন। এতেই মেয়ের বাবা হাতে একটি ধারালো কুঠার নিয়ে সোজা পৌঁছে যান ছেলেটির বাড়িতে। পেছনে পেছনে মেয়েটির গোটা পরিবার সেখানে পৌঁছে যায়। সেখান থেকে মেয়েকে বাড়ি ফিরতে বলা হয়। মেয়েটি রাজি না হলে রাগের মাথায় সেই ধারালো কুঠার নিয়ে মেয়ের ওপর হামলা করেন তার বাবা।

আরও পড়ুন: শ্রীনগরে এনকাউন্টারে খতম তিন জঙ্গি

আঘাতের পর আঘাতে ক্ষতবিক্ষত হয়ে যায় মেয়েটির শরীর। যন্ত্রণায় কাঁপতে কাঁপতে একসময় নিথর হয়ে যায় মেয়েটির দেহ। চারিদিক রক্তে ভেসে যেতে থাকে। মেয়েটিকে বাঁচানোর চেষ্টা করতে গেলে কুঠারের দু’একটা কোপও লাগে ছেলেটির শরীরে। তাকেও মারাত্মক জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশের বিশাল বাহিনী। সেখান থেকেই গ্রেফতার করা হয় মেয়েটির বাবাকে। ঘটনাস্থল পরীক্ষা-নীরিক্ষা করছে ফরেন্সিক দল। গ্রামবাসীদের বয়ান রেকর্ড করার পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *