Latest News

Popular Posts

ধোনির কাছ থেকে উপহার পেয়ে সম্মানিত রউফ

ধোনির কাছ থেকে উপহার পেয়ে সম্মানিত রউফ

Mysepik Webdesk: মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে চেন্নাই সুপার কিংসের ৭ নম্বর জার্সি উপহার পেয়ে আপ্লুত পাকিস্তানি পেসার হারিস রউফ। তিনি টুইটে লিখেছেন, “লিজেন্ড এবং ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি সুন্দর উপহার হিসাবে আমাকে তাঁর শার্ট দিয়ে সম্মানিত করেছেন। ‘সাত’ নম্বর এখনও চমৎকার উদারতায় মানুষের মন জয় করে চলেছে।”

আরও পড়ুন: আসছে ঝুলন গোস্বামীর বায়োপিক: নাম ভূমিকায় অনুষ্কা শর্মা

রউফ ধন্যবাদ জানিয়েছেন সিএসকে দলের ম্যানেজার রাসেল রাধাকৃষ্ণণকেও। ধোনির উপহার রউফের কাছে পৌঁছে যাওয়ার পিছনে রাসেলের একটা বড় ভূমিকা আছে বলে মনে করা হচ্ছে। রউফের পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে রাসেল রাধাকৃষ্ণণ এটি রি-টুইট করেছেন।

সিএসকে ম্যানেজার লিখেছেন, “আমাদের অধিনায়ক ধোনি যখনই কোনও প্রতিশ্রুতি দেন, তা পূরণ করেন। খুশি হয়েছি, আপনি চেন্নাই সুপার কিংসকে ভালোবাসেন চ্যাম্প।” রউফ এখন অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টারসের প্রতিনিধিত্ব করছেন।

আরও পড়ুন: প্রতিবার এভাবে শট খেলা যায় না: পন্থ নিয়ে কড়া দ্রাবিড়

৩ জানুয়ারি, সোমবার রেনেগেডস অধিনায়ক নিক ম্যাডিনসনের ক্যাচ বাউন্ডারি লাইনের ঠিক ধারে দুর্দান্তভাবে তালুবন্দি করে শিরোনামে উঠে এসেছিলেন রউফ। হারিস রউফ পাকিস্তানের হয়ে ৮টি ওয়ানডে এবং ৩৪টি টি-টোয়েন্টি ম্যাচে নিয়েছেন যথাক্রমে ১৪ এবং ৪১ উইকেট।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *