ভয়াবহ! সুরাটে ১৩ জন শ্রমিককে পিষে মারল ট্রাক

Mysepik Webdesk: সোমবার ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে গুজরাতের সুরাটে। গভীর রাতে অন্ধকারের মধ্যেই বেপরোয়া একটি ট্রাক পিষে মারল ১৩ জন শ্রমিককে। ওই শ্রমিকরা প্রত্যেকেই রাজস্থানের বাসিন্দা। ওই ঘটনায় যাদের মৃত্যু হয়েছে, তাদের মধ্যে রয়েছে একটি বাচ্চা মেয়েও। জানা গিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ফুটপাতের ওপর উঠে আসলে ওই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: অরুণাচল প্রদেশে ড্রাগনদের গ্রাম স্থাপন! চিদম্বরম বললেন, সরকার কি আবার চিনকে ক্লিন চিট দেবে?

Surat truck accident: Death toll rises to 14

পুলিশ জানিয়েছে, রাত ১২টা নাগাদ সুরটের মান্ডবি রোডে প্রচন্ড জোরে ছুটে আসা ট্রাকটি ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি আখ বোঝাই ট্রাক্টরকে ধাক্কা মারে। তারপর সেটি ফুটপাতের ওপর উঠে আসে। সেখানেই গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন ১৮ জন শ্রমিক। তাদের মধ্যে ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও দু’জনের মৃত্যু হয়। চিকিৎসা চলাকালীন আরও একজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ৬ জন শ্রমিক।

আরও পড়ুন: করোনাভাইরাসের টিকা নিয়ে দেশজুড়ে পার্শ্ব প্রতিক্রিয়া ৪৪৭ জনের, হাসপাতালে ৩

15 Labourers Sleeping Near Road Crushed to Death by Truck in Surat

এই দুর্ঘটনার খবরে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি টুইট করে জানিয়েছেন, “সুরাটের ট্রাক দুর্ঘটনার ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক ৷ মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।” প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডের পক্ষ থেকে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করা হয়েছে এবং আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন: দেশে প্রথম করোনা টিকা পেলেন এইমসের সাফাইকর্মী

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *