Latest News

Popular Posts

Breaking News: উত্তরবঙ্গে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, উল্টে গেল বিকানের এক্সপ্রেস

Breaking News: উত্তরবঙ্গে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, উল্টে গেল বিকানের এক্সপ্রেস

Mysepik Webdesk: লাইনচ্যুত হয়ে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটলো উত্তরবঙ্গে। বিকেল ৫টা নাগাদ আচমকা লাইনচ্যুত হয় গুয়াহাটি-বিকানের এক্সপ্রেস। ওই ট্রেনের বেশ কয়েকটি যাত্রীবোঝাই বগি লাইনচ্যুত হয়েছে। ঘটনার ভয়াবহতা এতটাই ছিল যে, একেকটা কোচ অন্য কোচের উপর উঠে যায়। উত্তরবঙ্গের ময়নাগুড়িতে ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা। ইতিমধ্যেই স্থানীয় বাসিন্দারা উদ্ধারকার্যে নেমে পড়েছেন। জানা গিয়েছে, দুর্ঘটনার সময় ট্রেনের গতিবেগ ছিল ঘণ্টায় ৪০ কিমি। এই পরিস্থিতিতে হতাহতের সংখ্যা বাড়ার আশঙ্কা করা হচ্ছে। ঘটনাস্থলে রয়েছেন জলপাইগুড়ি এবং ময়নাগুড়ি প্রশাসন। রেলের তরফ থেকেও উদ্ধারকার্যে হাত দেওয়া হয়েছে।

আরও পড়ুন: কিছুটা কমলো রাজ্যের করোনা সংক্রমণের পজিটিভিটি রেট

প্রাথমিকভাবে আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের নিয়ে যাওয়া হচ্ছে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। দুর্ঘটনাস্থলে রয়েছে পুলিশও। জানা গিয়েছে, ট্রেনের ৪টি কামরা রীতিমতো দুমড়ে মুচড়ে গিয়েছে। অন্ধকার নেমে আসায় হতাহতের সংখ্যা জানা সম্ভব হয়নি। জোরকদমে চলছে উদ্ধারকার্য। আলিপুরদুয়ার থেকে ইতিমধ্যেই রওনা দিয়েছে উদ্ধারকারী দল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই দুর্ঘটনার বিষয়ে খবরাখবর নিয়েছেন। বহু প্রাণহানির আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে প্রশাসন।

আরও পড়ুন: কোভিড পজিটিভিটির রেটে দিল্লি-মুম্বইকে ছাপিয়ে সর্বোচ্চ স্থানে বাংলা

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, এদিন বিকেল ৫টা নাগাদ বিকট শব্দ শুনতে পান তাঁরা। বেরিয়ে এসে দেখেন গুয়াহাটি-বিকানির এক্সপ্রেসের কয়েকটি কামরা উলটে গিয়েছে। ট্রেনের বেশ কয়েকটি বগি লাইনচ্যূত হয়েছে। একটি বগির উপর আরেকটি বগি উঠে গিয়েছে। ভেতরে আটকে রয়েছেন বহু যাত্রী। প্রথম পর্যায়ে তাঁরাই প্রথম উদ্ধারকাজে হাত লাগিয়েছে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই রেলের তরফে ওই এলাকায় আলোর ব্যবস্থা করা হচ্ছে। ঘটনাস্থলে ৩০টি অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে। এই সংখ্যাটা বাড়বে বলেই মনে করা হচ্ছে। গ্যাস কাটার দিয়ে কেটে বের করা হচ্ছে কামরাগুলি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *